ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বুয়েট শিক্ষার্থী আবরার হত্যাকান্ডে আইইবি’র নিন্দা ও শাস্তি দাবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৮, ১২ অক্টোবর ২০১৯

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের(বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকান্ডের তীব্র নিন্দা ও সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)। একই সাথে ঘটনার পর পরই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়।

শনিবার(১২ অক্টোবর) সন্ধ্যায় আইইবির ৬৮৩তম নিবার্হী সভায় এই সিদ্বান্ত গৃহীত হয়।সভায় সভাপতিত্ব করেন আইইবির প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুর। সভায় উপস্থিত ছিলেন, আইইবি’র ভাইস-প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুজ্জামান, প্রকৌশলী মোল্লা মোহাম্মদ আবুল হোসাইন, ড. প্রকৌশলী এম.এম সিদ্দিক, প্রকৌশলী এস.এম মনজুরুল হক মঞ্জু, সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. নজরুল ইসলাম, প্রকৌশলী মো. মামুনুর রশিদ, প্রকৌশলী কাজী খায়রুল বাশার এবং প্রকৌশলী মো. আবুল কালাম হাজারী। 

বুয়েটের অভ্যন্তরীণ বিষয়ে যেন বুয়েট কর্তৃপক্ষই তরিৎ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন সভায় এই আহবান জানানো হয়।এই অনাকাঙ্খিত হত্যাকান্ডকে পুঁজি করে যেন কোন তৃতীয় পক্ষ ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে।এই ব্যাপারে বুয়েট কর্তৃপক্ষকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানানো হয়।   
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি