ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মোংলায় জাতীয় শোক দিবস পালন

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০০, ১৫ আগস্ট ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মোংলায় শোক র‌্যালি, আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়েছে।

বৃহস্পতিবার সকালে দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ ও তার সব সহযোগী সংগঠন, থানা পুলিশসহ সব সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে পৃথকভাবে বের হওয়া শোক র‌্যালি শহরের প্রধান আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও শেখ আব্দুল হাই সড়ক প্রদক্ষিণ করে। পরে র‌্যালি শেষে পৌর পার্ক চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সব স্তরের মানুষ।

দুপুরে স্থানীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। এ সময় উপজেরা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক শেখ আ. রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ইসরাফিল হাওলাদার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে জাতির জনকের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি