ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

রবি ও সেবা ডট এক্সওয়াইজেড’র মধ্যে কর্পোরেট চুক্তি স্বাক্ষর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৩, ১৬ জুলাই ২০১৮

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর রবি এবং দ্রুত জনপ্রিয়তা পাওয়া ডিজিটাল স্টার্ট-আপ কোম্পানি সেবা ডট এক্সওয়াইজেড’র মধ্যে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

রবি’র ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহতাব উদ্দিন আহমেদ এবং সেবা ডট এক্সওয়াইজেড’র সিইও আদনান হালিম রবি কর্পোরেট অফিসে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে সেবা ডট এক্সওয়াইজেড’র সেবা প্রদানকারীরা রবি ওয়াক ইন সেন্টার অথবা রবি সেবা পয়েন্টে এসে নিবন্ধিত হতে পারবেন। ফলে দেশব্যাপী বিস্তৃত হবে তাদের সেবা। পাশাপাশি সেবা ডট এক্সওয়াইজেড’র সেবা প্রদানকারীরা রবি’র সেবা গ্রহণ করতে এবং রবি নেটওয়ার্কে ইন্টারনেট চার্জ ছাড়া সেবা অ্যাপ ব্যবহার করতে পারবেন।

এছাড়া সেবা ডট এক্সওয়াইজেড’র সেবা প্রদানকারীরা  গ্রাহকদের বাসা-বাড়িতে সেবা প্রদানকালে রবি’র এজেন্ট হিসেবে কাজ করবে এবং গ্রাহকদের ইজিলোড সেবা প্রদান করবে। রবি গ্রাহকদের এমন অভিজ্ঞতা ও সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে এ বছরের মধ্যে আরো বড় সংখ্যক এজেন্ট নিয়োগ করা হবে বলে জানায় রবি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি’র নিউ বিজনেস অ্যান্ড ইন্ডাস্ট্রি কোলাবরেশনের ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী, কাস্টমার এক্সপেরিয়েন্সের মহাব্যবস্থাপক (জিএম) শামস আরিফিন চৌধুরী, নিউ বিজনেসের জিএম সাখাওয়াত হোসেন এবং অলটারনেটিভ চ্যানেলের ব্যবস্থাপক রোনাল্ড রনি বইদ্য। 

এছাড়া সেবা ডট এক্সওয়াইজেড এর চিফ অপারেটিং অফিসার ইলমুল হক সজিব, অপারেশনস ম্যানেজার তাজুল ইসলাম এবং নিউ বিজনেস অ্যান্ড ইনভেস্টমেন্ট এর মেহাদ উল হক উপস্থিত ছিলেন।

যৌথ এ উদ্যোগটি প্রাথমিক ভাবে ঢাকায় শুরু হবে। রবিকে ডিজিটাল কোম্পানি হিসেবে সম্প্রসারণ করতে খুব শীঘ্রই সেবা অ্যাপে রবি রিচার্জ ফিচারটি যোগ করবে সেবা ডট এক্সওয়াইজেড। চুক্তির আওতায় ভবিষ্যতে বিভিন্ন সময়ে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার ও ক্যাম্পেইন নিয়ে আসবে রবি ও সেবা।

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি