ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

রাজধানীতে গাছ পড়ে একইদিনে ২ তরুণীর মৃত্যু

প্রকাশিত : ০৯:২৭, ২৪ ফেব্রুয়ারি ২০১৯

রাজধানীর গাছ পড়ে একইদিনে ২ তরুণীর মৃত্যু হয়েছে। শনিবার রাত পৌনে ১২ টার দিকে শিশু একাডেমির পাশে একটি নারকেল গাছ উপড়ে পড়ে শাহেরা খাতুন স্বপ্না নামের এক এক তরুণীর মৃত্যু হয়েছে। শনিবার রাত পৌনে ১২টার দিকে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মিতু ঘোষ (২২) নামের এক তরুণী মারা গেছেন।

এ ঘটনায় তার হবু স্বামী ধনঞ্জয় ও একই পরিবারের চারজনসহ আহত হয়েছেন অন্তত সাত জন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক সূত্রে জানা গেছে, এ ঘটনায় একই পরিবারের চারজন আহত হয়েছেন সাতজন। তারা পুরান ঢাকা থেকে অটোযোগে মগবাজার যাচ্ছিলেন। সিএনজির ওপর গাছটি পড়ে গেলে তারা আহত হয়। আহতদের মধ্যে স্বপ্নার অবস্থা গুরুতর ছিল।

তাকে ঢাকা মেডিকেল থেকে অন্য একটি প্রাইভেট হাসপাতালে হস্তান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন থেকে শনিবার রাত পৌনে ১২টার দিকে তিনি মারা যান।নিহত স্বপ্না রাজধানীর মুগদায় নিজেদের বাসায় থাকতেন বলে জানান স্বজনরা।

এর আগে নিহত মিতু ঘোষের হবু স্বামী ধনঞ্জয় বলেন, মিতুকে নিয়ে বই মেলায় ঘুরতে এসেছিলাম। শিশু একাডেমির পাশে রিকশাযোগে বাড়ি (যাত্রাবাড়ী) ফেরার পথে একটি নারকেল গাছ আমাদের ওপরে এসে পড়ে। এতে মিতু মারা যায়।

এ ঘটনায় আহত নিহত মিতুর হবু স্বামী ধনঞ্জয়সহ মহসিন (২১), খোরশেদ আলম (৫৫), তার স্ত্রী সেলিনা আলম (৩৭) ও দুই মেয়ে সেহরীন আলম (২০), সাজরিন আলম (৮) ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন।


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি