ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

রাজধানীতে দুই ঝুলন্ত মরদেহ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৫, ২৩ নভেম্বর ২০১৯

রাজধানীর পল্লবী ও দারুস সালামে দুইজনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে আলাদা আলাদা খবর পেয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে দুই থানা পুলিশ। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মৃতদেহ দুইটি রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, মৃতদেহ দুটি পল্লবীর বিলকিস আক্তার (২৬) এবং দারুস সালামের রাজু’র (৩০)। 

গতকাল শুক্রবার সন্ধ্যায় পৃথক এই দুই ঘটনার সংবাদ পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে। 

স্থানীয় সূত্রে জানা যায়, পল্লবীতে টিনশেড ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বিলকিসের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তার বাড়ি লক্ষ্মীপুর রায়পুর উপজেলা এলাকায়। স্বামীর সঙ্গে তার তালাক হয়েছিল। তবে মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।

বিলকিস তার খালাতো বোনের সঙ্গে সেকশন ১২ ব্লক এলাকার একটি টিনশেড বাড়িতে থাকতেন এবং স্থানীয় একটি পোশাক কারখানার শ্রমিক বলে গণমাধ্যমকে জানান পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) কাওসার মাহমুদ। 

এদিকে দারুসসালাম টাওয়ারের পেছনে ১৯ নম্বর বাড়ির ৪ তলার ছাদের উপরে একটি রুমের দরজা ভেঙে রাজুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের সময় মরদেহ পচতে শুরু করে দুর্গন্ধ ছড়ায়। তিনি বনানীর একটি ট্রাভেল এজেন্সিতে চাকরি করতেন। রাজশাহীর পবা উপজেলার এনামুল হকের সন্তান রাজু। তিনি একাধিক বিয়ে হয়েছিল বলে জানা যায়। 

রাজুর মৃতদেহটির বিষয়ে দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বলেন, ‘মরদেহটি এতটাই পচা ছিল যে দেখে মনে হচ্ছে চার থেকে পাঁচ দিন আগে তার মৃত্যু হয়েছে। গলায় ফাঁস দেওয়া অবস্থায় ফ্যানের সঙ্গে মরদেহ ঝুলন্ত ছিল। সিআইডি ক্রাইম সিনকে খবর দেওয়া হয়েছিল। তারা ঘটনাস্থলে এসে বিভিন্ন নমুনা সংগ্রহ করেছে।’

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি