ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৬, ১৮ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৯:৪৮, ১৮ ফেব্রুয়ারি ২০১৮

রাজধানীর মেরুল বাড্ডায় মাছ বাজারে এক যুবককে গুলি করে হত্যার ঘটনায় আটক নুরুল ইসলাম নূরা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

গতকাল শনিবার দুপুরে আবুল বাশার নামে এক যুবককে প্রকাশ্যে গুলি চালিয়ে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় আটক হয় নুরুল ইসলাম নুরা। পরে দিবাগত রাত আড়াইটার দিকে বাড্ডায় সাতারকুল এলাকায় তাকে নিয়ে অভিযানে গেলে তার সহযোগীরা ডিবিকে আক্রমণ করে। এ সময় ‘বন্দুকযুদ্ধে’ গুরুতর আহত নুরাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে রোববার সকাল ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী জানান, শনিবার হাতিরঝিল থেকে তাকে আটকের পর ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছিল। পরে রাতে তাকে নিয়ে ডিবি পুলিশ অভিযানে যায়। বাড্ডার সাতারকুলে পৌঁছানোর পর ডিবির সঙ্গে তার সহযোগীদের ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। সেখানেই নুরুল ওরফে নূরা গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে নুরা বনানীর এমএস মুন্সি ওভারসিজ (জনশক্তি রপ্তানি) প্রতিষ্ঠানের মালিক সিদ্দিক হোসেন মুন্সী (৫০) হত্যা মামলারও আসামি। নুরুল ইসলামের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি।

উল্লেখ্য, গত ১৪ নভেম্বর রাতে বনানীর ৪ নম্বর রোডের বি-ব্লকের ১১৩ নম্বর বাড়ির এমএস মুন্সি ওভারসিজ (রিক্রুটিং এজেন্সি) প্রতিষ্ঠানের মালিক সিদ্দিক হোসেন মুন্সী (৫০)কে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। পরদিন ১৫ নভেম্বর সন্ধ্যায় বানানী থানায় নিহতের স্ত্রী জোৎস্না বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় নুরাকে গ্রেফতার দেখানো হয়েছিল।

একে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি