ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাজধানীতে ব্যাচেলরদের জন্য সুপার হোম (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৬, ২২ নভেম্বর ২০২০

রাজধানী ঢাকায় ব্যাচেলরদের মাথা গোঁজার জায়গার বড়ই অভাব। বাসা ভাড়া পাওয়া থেকে শুরু করে খাওয়া-দাওয়া নিয়ে অসুবিধায় পড়তে হয়নি এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না। মেস নামের যে জায়গায় ব্যাচেলরা থাকেন, তাকে আর যাই হোক বাসস্থান বলা কঠিন। ব্যাচেলরদের এই সমস্যা সমাধানে এগিয়ে এসেছে সুপার হোম। যেখানে আছে থাকার জন্য আধুনিক সব সুযোগ সুবিধা।

এই শহরে আপনি একজন ব্যাচেলর। বাসা ভাড়া পাওয়া নিয়ে আপনার কোন চিন্তা নেই। মানতে হচ্ছে না বাড়িওয়ালার কঠোর নিয়ম। নেই কাপড় ধোয়ার ঝামেলা। সময় মতো পেয়ে যাচ্ছেন গরম গরম খাবার কিংবা থাকার জায়গাটাও শীতাতাপ নিয়ন্ত্রিত- স্বপ্নই মনে হতে পারে। তবে ব্যাচেলরদের জন্য এসব সুযোগ সুবিধা নিয়ে এসেছে চীনা প্রতিষ্ঠান ইউএস ইন্টারন্যাশনালের সুপার হোম।

বাসিন্দারা সুপার হোমের এমন আয়োজনে সন্তুষ্ট।

সুপার হোমের বাসিন্দারা জানান, শর্ট স্টেজ বা লং স্টেজ যেটাই হোক থাকার জন্য সুন্দর পরিবেশ। উনারা যে সুযোগ-সুবিধাগুলো দিচ্ছেন এটা আমাদের জন্য অনেক বেশি কনভেনিয়েন্ট।

চীনা নাগরিক জিমি ঝাং ঢাকায় এসে থাকার অসুবিধায় পরেছিলেন। সেই চিন্তা থেকেই গড়ে তুলেন সুপার হোম। এই হোমে আছে বিভিন্ন ভাড়ার রুম, সঙ্গে থাকছে জিম, ওয়াই-ফাই, ৩ বেলা খাবার, ওয়াশিং ম্যাশিন, স্বয়ংক্রিয় ম্যাসিনে জুতা পালিশের সুবিধাসহ আরও অনেক কিছু।

আরও বড় পরিকল্পনার কথা জানালেন প্রতিষ্ঠানটির কর্নধর এই চীনা নাগরিক। বললেন, শুধু ঢাকা শহরেই শতাধিক সুপার হোম গড়ে তোলার পরিকল্পনা আছে তাদের।

ডেপুটি ম্যানেজার সাইফুল ইসলাম বলেন, এখানকার বাসিন্দারা ৩০টিরও বেশি সুবিধা পাচ্ছেন। সামনে সুযোগ সুবিধা আরও বাড়ানো হবে।

মোঃ সাইফুল ইসলাম আরও বলেন, এই প্যাকেজগুলোতে আপনি পাচ্ছেন তিনবেলা খাবার, লন্ড্রি সার্ভিস, এসি রুম, কাপড় ধোয়ার জন্য ড্রাইয়ার। যাবতীয় যত ধরনের সুযোগ-সুবিধা লাগে সবকিছুই সুপার হোম দিচ্ছে।

ঢাকা শহরে সুপার হোমের ৬টি শাখা রয়েছে। এর মধ্যে ১টি শাখা শুধু মেয়েদের। সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হচ্ছে নিরাপত্তাকে। বায়োমেট্রিক প্রবেশসহ সবগুলো ভবনেই আছে ক্লোজ সার্কিট ক্যামেরা।

 

এএইচ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি