ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাজধানীর ভাটারায় অসহায় ও দুস্থদের মাঝে যুবলীগের ত্রাণ বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৭, ১১ জুলাই ২০২১ | আপডেট: ২০:২৯, ১১ জুলাই ২০২১

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে দেশব্যাপী করোনায় বিপর্যস্ত অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সহায়তার ধারাবাহিকতায় রাজধানীর ভাটারায় ত্রাণসামগ্রী (কাপড়, চাল, ডাল, তেল, আলু) বিতরণ করেছে। 

রোববার (১১ জুলাই) চিকু মাঠ, খিলবাড়িরটেক, ভাটারা এলাকায় ৫০০ অসহায়-দুস্থদের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে সারাদেশে যুবলীগের নেতা-কর্মীরা মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকের এই কার্যক্রম। করোনার এই মহাসংকটে যুবলীগের নেতা-কর্মীরা নিজেদের জীবন বাজি রেখে করোনা আক্রান্ত রোগীর সেবা দিচ্ছে। অসহায়-দুস্থদের ত্রাণ সহায়তা ও সাধারণ রোগীদের টেলিমেডিসিন সেবা দিয়ে যাচ্ছে। যতদিন করোনা থাকবে ততদিন মানুষের পাশে থেকে সেবা দিবে যুবলীগ।

তিনি জামাত-বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, মানবতার এই ঘোর সংকটে জামাত-বিএনপি মানুষের পাশে না থেকে সরকার পতনের স্বপ্ন দেখছে। কিভাবে ক্ষমতায় যাওয়া যায় তার জন্য নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত। তারা সরকার পতনের আন্দোলনের ডাক দিতে চায়। জামাত-বিএনপির নেতাদের বলছি যত ষড়যন্ত্রই করেন না কেন সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দিতে যুবলীগ একাই যথেষ্ট।

এসময় আরও উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মোঃ আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ, ঢাকা মহানগর উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মোঃ এনামুল হোসেন সুমন, সহ-সম্পাদক আরিফুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, এ্যাড. শওকত হায়াত, ভাটারা থানা ছাত্রলীগ সভাপতি পলাশ মোল্লা অর্ক, সাধারণ সম্পাদক পার্থ চন্দ্র দাশসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি