ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

রিমান্ড শেষে মাশুকসহ তিন আসামিকে কারাগারে প্রেরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৯, ৪ নভেম্বর ২০১৯

রাজধানীর মাটিকাটায় পুলিশের ওপর হামলা ও সরকারী কাজে বাধা দেয়ার অভিযোগে রাইয়ান হজ্জ এজেন্সি এবং রাইয়ান রিয়েল এষ্টেট এর মালিক মাওলানা মাশুক রেজাকে ২ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছে আদালত।

সোমবার দুপুরে মহানগর হাকিম মিল্লাত হোসেন তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামির পক্ষে তার আইনজীবী জামিনের আবেদন করে। এ বিরোধীতা করে রাষ্ট্রপক্ষ আদালতকে জানান, আসামি মাশুক রেজা রিমাণ্ডে হামলার দায় স্বীকার করেছেন। 

এছাড়া ঘটনার সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। এ সব তথ্য যাচাই যাছাই করা প্রয়োজন। উভয় পক্ষের শুনানী শেষে জামিন আবেদন না মঞ্জুর করেন আদালত। এ ছাড়া মাশুকের সহযোগী মাসুম বিল্লাহ ও মাসুদের এক দিনের রিমান্ড শেষে রবিবার কারাগারে পাঠায় আদালত। 

বৃহস্পতিবার মাটিকাটায় কলেজ ছাত্রী ও তার মা কে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা এবং চেক জালিয়াতির পৃথক দু’ মামলায় পলাতক আসামি মাশুক রেজাকে গ্রেফতার করতে তার বাসায় যায় ক্যান্টনমেন্ট থানা পুলিশ। এ সময় মাশুক রেজার নির্দেশে তার সহযোগী মাসুম বিল্লাহ, মাসুদ ও আবুবকরের নেতৃত্বে দৃর্বৃত্তরা পুলিশের ওপর হামলা চালায়। এতে ওয়ারেন্ট অফিসার এসআই তানজির আহমেদসহ কয়েকজন পুলিশ সদস্য আহত হন। 

পুলিশের চার ঘন্টার অভিযানের এক পর্যায়ে বিকেল পৌনে ৪টায় ৭ম তলার দরজা ভেঙে পলাতক আসামি মাওলানা মাশুক রেজাকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পুলিশের ওপর হামলা ও গ্রেফতারে বাধা দেয়ার অভিযোগে মাওলানা মাশুক কে তার সহযোগী মাসুম ও মাসুদসহ আটক করা হয়। এ সময় ম্যানেজার আবুবকর পালিয়ে যায়।

এ ঘটনায় ক্যান্টনমেন্ট থানার এসআই মেহেদী হাসান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা নিযুক্ত হন এসআই তানজীর আহমেদ।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি