ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

শিক্ষার্থীদের উপর দিয়ে চালিয়ে দেয় বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৮, ২৯ জুলাই ২০১৮ | আপডেট: ১৬:৪৮, ২৯ জুলাই ২০১৮

রাজধানীর খিলক্ষেত থানাধীন শ্যাওরা এলাকায় র‌্যাডিসন ব্লু হোটেলের উল্টোদিকে বাস চাপায় ৪ শিক্ষার্থী নিহত হয়েছে।

রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে জাবালে নূর গাড়ির চাকার নিচে পিষ্ঠ হয়ে ৪ জন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। পুলিশ তাদের লাশ উদ্ধার করে কুর্মিটোলা সরকারি হাসপাতালে নিয়েছে।

প্রতক্ষদর্শীদের ভাষ্য মতে, বিমানবন্দর সড়কের বাঁপাশে দাঁড়িয়ে ছিলেন শিক্ষার্থীরা। তারা বাসে উঠার জন্য সিগন্যাল দিচ্ছিল। এসময় আরেক বাসের সঙ্গে পাল্লা দিয়ে দ্রুতগতিতে আসা জাবালে নূর পরিবহনের ওই বাসটি শিক্ষার্থীদের না উঠিয়ে চাপা দিয়ে চলে যায়। গাড়ীর চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই প্রাণ যায় ৪ শিক্ষার্থীর।

নিহতরা শহীদ রমিজ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থী ছিলেন। এদের একজনের নাম আবদুল করিম, আরেকজনের নাম দিয়া। আর ২ জনের পরিচয় জানা যায়নি। পুলিশ লাশগুলো ময়না তদন্তের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

এবিষয় জানতে চাইলে ডিএমপির ক্যান্টনমেন্ট থানার ওসি কাজী সাহান হক একুশে টিভি অনলাইনকে জানান, ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে আহত হয়েছে আরও ৫ জন। সবাইকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাসের চাকা পিষ্ঠ হয়ে সহপার্টির মৃত্যুর খবর শুনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। কিছু সময়ের মধ্যে ৪ থেকে ৫ শতাধিক শিক্ষার্থী বিক্ষোভ অংশ নেন। দুর্ঘটনার পর বিমানবন্দর সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়ছে হচ্ছে যাত্রীদের।

এ সংক্রান্ত আরও খবর:

# রাজধানীতে সড়ক দুর্ঘটনা ৪ শিক্ষার্থী নিহত

# বাস চাপায় শিক্ষার্থী নিহতের জেরে অর্ধশতাধিক যানবাহন ভাঙচুর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি