ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

‘শেখ হাসিনা দেশে ফিরে এসেছে বলেই জাতি বঙ্গবন্ধু হত্যার বিচার পেয়েছে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৪, ৩১ মে ২০২২ | আপডেট: ২০:৩৮, ৩১ মে ২০২২

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন,‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এসেছে বলেই জাতি বঙ্গবন্ধু হত্যার বিচার পেয়েছে’। 

গতকাল বিকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ১৭ই মে আওয়ামী লীগ সভানেত্রীর শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে গরীব ও অসহায়দের মাঝে চেক হস্তান্তর অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ, শেখ হাসিনা সুখে দুখে সব সময় চাঁদপুরের মানুষের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার আমলে কেউ না খেয়ে থাকবে না। সরকারের পাশাপাশি দলীয় ভাবে আওয়ামী লীগও মা-মাটি ও মানুষের পাশে রয়েছে। আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে দুঃখী মানুষের মুখে হাসি থাকবে। তাদের অন্ন বস্ত্র বাসস্থান হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর এমন কোন শক্তি নেই আমাদের কোন ক্ষতি করতে পারবে। তিনি আরো বলেন, অসম্ভবকে সম্ভব করার নামই হলো জননেত্রী শেখ হাসিনা। সকল ক্রাইসিস মোকাবেলায় দক্ষ নাবিক হলেন শেখ হাসিনা।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী, প্রবীণ আইনজীবী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কাজী হাবিবুর রহমান। সঞ্চালনায় ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সমন্বয়ক আখলাকুর রহমান মাইনু।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, জসিম উদ্দিন মিঠু, এডভোকেট আহসান হাবীব, সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট জসিম পাটওয়ারী, এডভোকেট দেবাশীষকর মধু, জয়নাল আবদিন, ত্রাণ উপ-কমিটির সদস্য এডভোকেট শেখ জাহাঙ্গীর আলম, বারেক মাতাব্বর, শেখ সুমন, দেলওয়ার হোসেন প্রমুখ।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি