ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সংসদ সদস্য করোনাক্রান্ত, ভবন লকডাউন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:৩২, ২ মে ২০২০ | আপডেট: ০২:৫২, ২ মে ২০২০

শহীদুজ্জামান সরকার

শহীদুজ্জামান সরকার

বাংলাদেশে এই প্রথম একজন সংসদ সদস্য করোনাক্রান্ত হয়েছেন। আক্রান্ত শহীদুজ্জামান সরকার নওগাঁ-২ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য।

শুক্রবার (১ মে) বিকালে তার করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। নওগাঁ জেলার এই এমপি গত ২৮ এপ্রিল তার নির্বাচনি এলাকা থেকে ঢাকায় আসেন। এরপর করোনার উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষা করতে দেন।

৬৫ বছর বয়সী শহীদুজ্জামান সরকার বর্তমানে সংসদ সদস্য ভবনে (ন্যাম ফ্ল্যাট) বরাদ্দ পাওয়া বাসায় আছেন। তিনি করোনা আক্রান্ত হওয়ায় চার নম্বর সংসদ সদস্য ভবন লকডাউন করা হয়েছে। জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক ওই ভবনটি লকডাউন করার বিষয়টি  গণমাধ্যমকে নিশ্চিত করেন।

শহীদুজ্জামান বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি।

তার বিষয়ে একজন সংসদ সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন ‘শহীদুজ্জামান সরকারের জ্বর হওয়ায় তিনি করোনাভাইরাস পরীক্ষা করিয়েছিলেন। রিপোর্ট পজিটিভ আসায় চিকিৎসকের পরামর্শে তিনি নিজ ফ্ল্যাটেই আইসোলেশনে আছেন।’

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি জানান, পুলিশ এই ভবন লকডাউন করেনি। সংসদ কর্তৃপক্ষ ভবনটিতে থাকা বাসিন্দাদের কোয়ারেন্টিন করেছেন। একজন সংসদ সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর কর্তৃপক্ষ থেকেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি