ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বনানী সোসাইটির নির্বাচন

সভাপতি শওকত আলী ভূঁইয়া দিলন ও সম্পাদক নুরুল ইসলাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৮, ১ জানুয়ারি ২০২০

বনানী সোসাইটির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সোসাইটির দ্বিবার্ষিক সাধারণ সভায় নির্বাচনের মাধ্যমে ২০২০-২১ সালের জন্য নতুন কমিটি গঠন করা হয়। নির্বাচনে শওকত আলী ভূঁইয়া দিলন সভাপতি পদে ও সাধারণ সম্পাদক পদে নুরুল ইসলাম মোল্লাসহ দিলন-মোল্লা পরিষদ পূর্ণ প্যানেলে জয়লাভ করেন।

সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসেনের নেতৃত্বে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যরা হলেন, সাবেক সচিব মোবাইদুল ইসলাম ও সাবেক সচিব আশরাফ আলী খান। নতুন নির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি ইঞ্জিনিয়ার আমিনুর রহমান খান, গোলাম মহিউদ্দিন লাতু ও আসাদুল্লাহ সিকদার, যুগ্ম সম্পাদক এসএম সামসুদ্দীন বাহার ও মোহাম্মদ সাইদ আহম্মেদ রাজা, কোষাধ্যক্ষ শফিকুজ্জামান (রতন), যুগ্ম কোষাধ্যক্ষ ইরফান ইসলাম। 

এ ছাড়া নির্বাহী সদস্য হয়েছেন- আকলিমা রহমান, ইঞ্জিনিয়ার ছালাম চৌধুরী, হাসিনা ইসলাম সীমা, শাহানা রহমাতুল্লাহ, ওয়াহিদুজ্জামান (সুজন), মনির হোসেন চৌধুরী, ইঞ্জিনিয়ার আব্দুল কুদ্দুস, ইঞ্জিনিয়ার অসীম কুমার জোয়ারদার, ফয়জুল আবেদীন, মেজর সাইদ মোহাম্মদ হাসান, রওশন আরা বেগম ও আহসান রেজা। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি