ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সাবেক সাংসদ আউয়াল চার দিনের রিমান্ডে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৪, ২১ মে ২০২১ | আপডেট: ১৮:৫৭, ২১ মে ২০২১

রাজধানীর পল্লবীতে সাহিনুদ্দিন হত্যার ঘটনায় গ্রেপ্তার লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য এম এ আউয়ালকে চারদিন হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করবে গোয়েন্দা পুলিশ।

রাজধানীর পল্লবীতে প্রকাশ্যে দিবালোকে ছেলের সামনে শাহীন উদ্দিন (৩৩) নামে একজনকে কুপিয়ে হত্যা মামলার এক নম্বর আসামি লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও ইসলামী গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান এম এ আউয়ালের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শুক্রবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মহানগর হাকিম নিভানা খায়ের জেসি আউয়ালের সঙ্গে আরো দুইজনের রিমান্ড মঞ্জুর করেন। অন্য দুইজন হলেন লাবু ও হাসান। এদের মধ্যে লাবু এজহারভুক্ত আসামি। 

এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য এম এ আউয়ালের দশদিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক সৈয়দ ইফতেখার হোসেন। শুনানি শেষে ঢাকা ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার ভৈরব থেকে হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী ও হত্যা মামলার এক নম্বর আসামি এম এ আউয়ালকে গ্রেফতার করে র‌্যাব। এদিকে শাহীন উদ্দিনকে কুপিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত পাঁচ নম্বর আসামি মো. মানিক র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

গত ১৬ মে বিকেলে জমির বিরোধের মীমাংসার কথা বলে শাহীন উদ্দিনকে পল্লবী থানার ডি-ব্লকের একটি গ্যারেজের ভেতর নিয়ে ধারালো অস্ত্র দিয়ে ছেলের সামনে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। প্রকাশ্য দিবালোকে এ হত্যাকান্ডের ঘটনায় ভুক্তভোগীর মা আকলিমা বেগমেরর অভিযোগে গত ১৭ মে পল্লবী থানায় হত্যা মামলা দায়ের হয়।

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি