ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সাভারের দুই মডেল গণধর্ষণের শিকার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২০, ৭ জুলাই ২০১৭ | আপডেট: ১৭:০৭, ৮ জুলাই ২০১৭

রাজধানীর বনানীতে পর পর দুটি আলোচিত ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার সাভারে গণধর্ষণের শিকার হয়েছেন দুই মডেল তরুণী। নাটকে অভিনয়ের সুযোগ দেওয়ার কথা বলে ডেকে এনে পালাক্রমে তাঁদের ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগে পাওয়া গেছে।

জানা গেছে, সাভার পৌর এলাকার সোবহানবাগ পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ের পাশের লিজেন্ড কলেজ নামের একটি ভবনে গত বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। পুলিশ এরই মধ্যে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে।

গাজীপুরে বসবাসকারী ওই দুই তরুণীর ভাষ্য, তাঁরা মিউজিক ভিডিওর মডেল। ৩ মাস আগে মুঠোফোনে তাদের সঙ্গে লিটন মণ্ডল নামের এক ব্যক্তির পরিচয় হয়। ওই পরিচয়ের সূত্র ধরে লিটন তাদের নাটকে অভিনয়ের সুযোগ দেওয়ার কথা বলেন। তার কথামতো বৃহস্পতিবার রাত নয়টার দিকে তারা সাভার আসেন। লিটন ও তার এক সহযোগী তাদের একটি ছয়তলা বাড়ির দ্বিতীয় তলায় নিয়ে যান। সেখানে লিটনসহ আরও দুজন ছিলেন। রাতে তারা জানালা দিয়ে চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করেন। এ সময় লিটন ও তার সহযোগী কৌশলে পালিয়ে যান।

সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহবুবুর রহমান বলেন, দুই তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন বলে প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়া গেছে। ঘটনায় আর কেউ জড়িত থাকলে তাদের আইনের আওতায় আনা হবে।

ডিবি সূত্র জানায়, খবর পেয়ে তাদের একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীদের উদ্ধার করে ডিবি কার্যালয়ে নিয়ে যান। এ সময় দুজনকে গ্রেপ্তার করা হয়।

ধর্ষণের ঘটনায় শুক্রবার সাভার মডেল থানায় মামলা করেছেন এক তরুণী। মামলা করার পর দুই তরুণীকে পুলিশ হেফাজতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, লিটন একসময় তাদের তথ্যদাতার কাজ করতেন। কিন্তু নানা অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে আটক করে মামলা দেওয়া হয়েছিল।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি