ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সিসিটিভি ফুটেজ দেখে মোটরসাইকেল চোর গ্রেপ্তার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৫, ২৫ মে ২০২২ | আপডেট: ২২:০৮, ২৫ মে ২০২২

সিসিটিভি ফুটেজ দেখে এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাজধানীর পশ্চিম শেওড়াপাড়া থেকে চুরি হওয়া মোটরসাইকেল চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ১৪ মে বিকেল থেকে রাত ৩টার মধ্যে পশ্চিম শেওড়াপাড়ার বাসার নিচ থেকে দু’টি মোটর সাইকেল চুরি হয়। মিরপুর মডেল থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) মোঃ খোকন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত মোঃ সোহেল মিয়াজী চাঁদপুর মতলব দক্ষিণ থানার উত্তর বাইশপুর গ্রামের মোঃ আবুল হাসেম মিয়াজীর ছেলে।

এসআই (নিঃ) মোঃ খোকন মিয়া জানান, বাদীর অভিযোগের ভিত্তিতে সিসিটিভি ফুটেজ দেখে এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ হতে একটি প্রাইভেটকার ও ড্রাইভার সহ একজন চোরকে প্রথমে গ্রেফতার করা হয়। উক্ত ড্রাইভার ও আটক ব্যক্তির দেওয়া তথ্যের ভিত্তিতে মিরপুর মডেল থানাধীন বারেক মোল্লার মোড় হতে একটি চোরাই মোটর সাইকেল সহ আসামি মোঃ সোহেল মিয়াজীকে গ্রেফতার করা হয়। 

তিনি বলেন, আসামি সোহেলের দেওয়া তথ্যের ভিত্তিতে পলাতক আসামি মোঃ ফারুক এর বাড়ি থেকে ১২টি ডিজিটাল নাম্বার প্লেইট, ড্রাইভিং লাইসেন্স ১টি, ২টি ডিজিটাল মিটার, ৩০টি পুরাতন মোটর সাইকেল ট্যাংকি লক, পুরাতন মোটর সাইকেলের ৮টি লক ও হাইড্রোলিক প্লেট ২টি সহ সর্বমোট ৪ (চার)টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

খোকন মিয়া বলে, দুই আসামি দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা হতে মোটর সাইকেল চুরি করে বিক্রি করে আসছিল। আসামীদের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় বুধবার (২৫ মে) ৪১৩/৩৪ ধারায় মামলা হয়েছে। মামলা নং ৫২।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি