ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সেজান জুসকে দেড় লাখ টাকা জরিমানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৪, ৮ অক্টোবর ২০১৭ | আপডেট: ২০:১০, ৯ অক্টোবর ২০১৭

অস্বাস্থ্যকর পরিবেশে কুলসন সেমাই তৈরি ও প্যাকেটজাত করার দায়ে সেজান জুস কারখানাকে দেড় লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সেই সঙ্গে দুটি বেসরকারি ক্লিনিককে ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রোববার বিকেলে বিএসটিআই ও র‌্যাব ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করে। এতে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান।

আজ রোববার বিকেলে রাজশাহীর গোদাগাড়ীর চব্বিশনগরের সেজান জুস কারখানায় অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। সেখানে অস্বাস্থ্যকর পরিবেশে কুলসন সেমাই তৈরি ও প্যাকেটজাতের প্রমাণ মেলে। এ নিয়ে আদালত প্রতিষ্ঠানটিকে দেড় লাখ টাকা জরিমানা করেন।

এরপর বিকেল ৫টার দিকে উপজেলা সদরের গোদাগাড়ী জেনারেল হাসপাতালে অভিযান চালানো হয়। প্রতিষ্ঠানটি অনুমোদন না নিয়ে ল্যাব চালু, স্টোররুমে অপরিচ্ছন্নতা ও সার্জারি কাজে মেয়াদোত্তীর্ণ যন্ত্রপাতি এবং চিকিৎসা সরঞ্জাম ব্যবহার করছিল।

অভিযানে র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর আশরাফুল ইসলাম, বিএসটিআইয়ের প্রতিনিধি জুনায়েদ রহমান এবং সিভিল সার্জন অফিসের কর্মকর্তা ডা. ফরিদ উদ্দীন উপস্থিত ছিলেন। জনস্বার্থে এ অভিযান অব্যাহত রাখার কথা জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি