ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সেলফি তোলার ভঙ্গি বলে দেবে মানুষটি কেমন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৯, ৫ সেপ্টেম্বর ২০১৮

কথায় বলে আগে দর্শনদারী পরে গুণবিচারী। মানুষের মুখ দেখেই নাকি তার সম্পর্কে অনেককিছু অনুমান করা যায়। আর মুখ যদি ভেসে ওঠে সেলফিতে তাহলে নাকি তার ব্যক্তিত্ব সম্পর্কেই আন্দাজ করা যায়। গবেষকরা সম্প্রতি জানিয়েছেন যে, একজন ব্যক্তি কীভাবে সেলফি তুলছেন সেটির সাথে সরাসরি সম্পর্ক আছে তার ব্যক্তিত্বের। তাহলে চলুন জেনে নেই কেমন ব্যক্তিত্বের মানুষ কেমন সেলফি তোলেন।

 

১) পাউট বা ডাকফেস। বিশেষজ্ঞরা বলছেন, যাঁরা স্বভাবগত কারণে সেলফি তোলার সময় পাউট বা ডাকফেস করেন, তাঁরা আবেগগত দিক থেকে অস্থির প্রকৃতির হন।

 

২) চোখ যখন সরাসরি ক্যামেরার দিকে। সেলফি তোলার সময় সরাসরি ক্যামেরার দিকে যাঁরা তাকান, তাঁরা অত্যন্ত আত্মবিশ্বাসী হন বলে দাবি বিশেষজ্ঞদের। এঁদের মধ্যে থাকে নেতৃত্বের গুণ।

 

৩) সেলফি তুললেই হাসিমুখ। অনেকেই সেলফি তোলার সময় না হেসে থাকতে পারেন না। নিজের অজান্তেই বেরিয়ে আসে দাঁত। এই মানুষগুলো বন্ধু হিসাবে দারুণ। সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

 

৪) বিচিত্র পোজ। কেউ জিভ বের করে, কেউ আবার সেলফি তোলার সময় চোখ উলটে ফেলেন। ছবিগুলো বেশ মজার খোরাক হয়। যাঁরা এভাবে ছবি তুলতে পছন্দ করেন, তাঁরা খুবই আমুদে স্বভাবের হন। বিশেষ করে জীবনটাকে উপভোগ করছেন তাঁরা।

 

৫) ব্যাকগ্রাউন্ডটাই আসল। সেলফি তোলার সময় যাঁরা সুন্দর ব্যাকগ্রাউন্ডকে প্রাধান্য দেন, তাঁরা নিজেদের দেখাতে পছন্দ করেন না। জীবনের মানে খুঁজে নেন এই পৃথিবীর অপার সৌন্দর্যের মাঝে।

 

৬) খুব কাছ থেকে সেলফি। যাঁরা এমন সেলফি তুলতে অভ্যস্ত, তাঁরা গোপনীয়তা রক্ষা করতে বেশি পছন্দ করেন।

 

৭) মুখের নীচ থেকে সেলফি। এই মানুষগুলো যে কোনও পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারেন।

 

৮) সবার সামনে সেলফি। যাঁরা এই পোজে সেলফি তুলতে পছন্দ করেন, তাঁরা সৎ হন। 

সূত্রঃ জি নিউজ

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি