ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

স্ত্রীসহ বিটিভির মহাপরিচালক করোনায় আক্রান্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৪, ৪ মে ২০২০ | আপডেট: ০৯:৪৯, ৪ মে ২০২০

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) মহাপরিচালক এস এম হারুন অর রশীদ ও তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত। রোববার তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে। তারা বাসায় আইসোলেশনে আছেন। এ তথ্য নিশ্চিত করেছেন এস এম হারুন অর রশীদ নিজেই।

রাতে গণমাধ্যমে তিনি জানান, কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন তিনি। গত শুক্রবার আইইডিসিআর থেকে নমুনা সংগ্রহের পর শনিবার রাতে তার করোনা পজিটিভ আসে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসাতেই বিশ্রামে আছেন তিনি।

স্ত্রীর করোনা আক্রান্তের ব্যাপারে বিটিভি মহাপরিচালক বলেন, ‘তার আপাতত জ্বর নেই; শারীরিক অবস্থাও আগের তুলনায় ভালো। তিনিও বাসায় আইসোলেশনে আছেন।’

হারুন অর রশীদ তার মেয়ের ব্যাপারে জানান, রোববার তার নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। আজ সোমবার রিপোর্ট আসার কথা রয়েছে।

সাতদিন আগে অফিস করেছিলেন বিটিভি মহাপরিচালক। তার সংস্পর্শে যারা এসেছিলেন, তাদের কোয়ারেন্টিনে পাঠানোর উদ্যোগ নেওয়া হচ্ছে।

এদিকে মহাপরিচালক আক্রান্ত হওয়ায় বিটিভির নির্ধারিত কিছু অনুষ্ঠান সম্প্রচার বাতিল করে পুরনো অনুষ্ঠান চালানো হতে পারে বলে জানা গেছে।

দেশে করোনাভাইরাস সংক্রমণ ছড়ানোর পর এখন পর্যন্ত ৫৪ সংবাদকর্মী ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে গত মঙ্গলবার দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন মারা যান। গত শনিবার বেসরকারি টেলিভিশন এনটিভির মোট ১৩ জন কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত বলে জানা যায়। প্রাণঘাতী এ ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ১১ সাংবাদিক।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি