ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

(ভিডিও দেখুন)

হারিয়ে যাওয়া শিশু রানাকে পেয়ে আনন্দে আত্মহারা পরিবার

প্রকাশিত : ১৩:২৫, ২ জুলাই ২০১৯

সাত বছরের শিশু রানা। সে বাক প্রতিবন্ধী। শিশুটি রোববার সকালে ঘর থেকে বের হয়ে হারিয়ে যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে তাকে পায় পরমাণু শক্তি কমিশনের কর্মচারী আবু বক্কর সিদ্দিক। কিন্তু অনেক চেষ্টা করেও রানার স্বজনদের সন্ধান মেলে না। ব্যর্থ হয়ে আবু বক্কর শিশুটিকে নিয়ে আসেন একুশে টেলিভিশনে। তার কাছে বিস্তারিত শোনার পর একুশে টেলিভিশনের স্ক্রল এবং একুশের অনলাইন পোর্টালে রানার ছবি সহ সংবাদ পরিবেশন করা হয়। সেই সঙ্গে শিশুটিকে রাখা হয় তেজগাঁও থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে। এরপর অপেক্ষা।

অবশেষে খুঁজে পাওয়া গেলো রানার বাবা-মাকে। একুশে টেলিভিশনের স্ক্রল দেখে সোমবার যোগাযোগ করেন রানার বাবা-মা। পরে আবু বক্কর ও শিশুটির বাবা ইয়ার হোসেন, মা নার্গিস বেগম সহ স্বজনরা ইটিভি কার্যালয়ে আসেন। এরপর ইটিভির সাংবাদিকরা শিশুটির পরিবারসহ তেজগাঁও থানায় ভিকটিম সাপোর্ট সেন্টারে যায়। সেখানে সবার উপস্থিতিতে শিশু রানার পরিচয় নিশ্চিত করে পরিবারের কাছে তাকে তুলে দেওয়া হয়।

শিশুটির মা নার্গিস বেগম তার হারানো সন্তানকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়েন। রানাকে সন্ধান দিয়ে তার কোলে ফিরিয়ে দেওয়ার জন্য ইটিভি পরিবার, আবু বক্কর সিদ্দিক ও পুলিশ কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান তিনি।

নার্গিস বেগম বলেন, ‘সন্তানহারা মায়ের কোলে সন্তানকে ফিরিয়ে দিয়ে যে মানবিকতার কাজ আপনারা করেছেন, তার ঋণ আমি কোনদিন শোধ দিতে পারবো না। আমি এ উপকার কোনদিন ভুলবো না।’

শিশু রানার বাবা একজন ভ্যান চালক। তাদের বাসা ঢাকার লালবাগ থানার শহীদ নগর এলাকায়।

বিস্তারিত দেখুন ভিডিওতে :

এসএ/

 

 

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি