ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

হ্যারি কেন সম্পর্কে যে দুটি তথ্য জানেন না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩২, ৭ জুলাই ২০১৮ | আপডেট: ১৬:৩২, ৭ জুলাই ২০১৮

ইতোমধ্যে গোল্টেন বুটের দৌড়ে সবাইকে পেছনে ফেলে দিয়েছেন ইংলিশ অধিনায়ক হ্যারি কেন। ছয় গোল করে করে জানান দিয়েছেন, গোল্ডেন বুটটা তারই প্রাপ্য। এদিকে হ্যারি কেনের আলোয় ঢাকা পড়েছে বিশ্বের নামকরা তারকা মেসি-নেইমার-রোনাল্ডো-সুয়ারেজরা।

তবে বিশ্বকাপের আগে পাদপ্রদীপের আলোয় কখনো ছিলেন না হ্যারি কেন। যে কারণে তার সম্পর্কে অনেকেই জানেন না। আজ থাকছে তার অজানা দুটি তথ্য।

ডেভিড বেকহামের স্কুলেই পড়েছেন:

ইংলিশদের সাবেক অধিনায়ক ডেভিড বেকহাম যে স্কুলে পড়ালেখা করেছেন, হ্যারি কেনও একই স্কুলে পড়েছেন। চিংফোর্ড ফাউন্ডেশন স্কুলে তারা পড়ালেখা করেছেন। হ্যারি কেন সম্পর্কে ওই স্কুলের ইংরেজি শিক্ষক জানান, ‘ছোটো বেলা থেকেই হ্যারি কেন খুব মেধাবী ও পরিশ্রমি ছিলেন। আমরা যদি কোনো খেলায় কোনো কঠিন প্রতিপক্ষের মুখোমুখি হতাম, তাহলে বলতাম হ্যারির কাছে বল পাঠাও, গোল আসবে।’

আর্সেনাল কর্তৃক প্রত্যাখ্যাত হয়েছিলেন:

আজকের হ্যারি কেনকেই একসময় আর্সেনাল কর্তৃক প্রত্যাখ্যাত হতে হয়েছিল। রিডজি রোভারসের হয়ে ক্যারিয়ার শুরু করেন কেন। ডেভিড বেকহাম ও অ্যান্দ্রোস টাউনসেন্ডও ওই ক্লাবের হয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন। তবে তাকে দলে নিতে চায়নি আর্সেনাল ও টটেনহাম। ভালো খেললেও, অতিরিক্ত ওজনের জন্যই তাকে দলে নিতে চায়নি ইউরোপীয় এই ক্লাবটি।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি