ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

২০ মার্চ: মিলিয়ে নিন আপনার রাশিফল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৫, ২০ মার্চ ২০২০

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। সেই তর্ক-বিতর্ক দূরে থাক, বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন আর নয়, দিনের শুরুতে চলুন মিলিয়ে নেয়া যাক- কেমন যাবে আজকের দিনটি।

আজ ২০ মার্চ ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আপনি যদি মেষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ কর্মস্থানে আঘাত থেকে সাবধান থাকুন। সংসারে খুব সংযত ভাব বজায় রাখতে হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থকবে। কর্মস্থানে সহকর্মীর সাহায্য পেতে পারেন। কেউ আপনাকে ঠকিয়ে দিতে পারে। নতুন কোনও ব্যবসা শুরু করলে তাতে উন্নতির যোগ আছে। প্রেমে নতুন মোড় ঘোরার আশা রাখতে পারেন। বুদ্ধিমান ব্যক্তির সুপরামর্শ কাজে লাগান। উপার্জন ভালো থাকলেও ব্যয়ও হবে ভালোই।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আপনি যদি বৃষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে অংশীদারি ব্যবসা থাকলে তার থেকে খুব ভালো লাভ পেতে পারেন। আজ কোথাও আপনি নিজের প্রতিভা দেখানোর সুযোগ ও সুনাম দুই-ই পাবেন। দায়িত্ব পালন নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি। শারীরিক দুর্বলতার জন্য কর্মে ব্যাঘাত। হারানো জিনিস ফিরে পাওয়ার আশা রাখতে পারেন। প্রতিবেশীরা আজ আপনাকে কোনও কাজে ডাকতে পারে। অফিসে আজ কোনও রকম চালাকি না করাই ভালো। ভ্রমণের পরিকল্পনা হাতছাড়া হয়ে যেতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আপনি যদি মিথুন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ উচ্চপদস্থ ব্যক্তির অনুগত থাকার জন্য লাভ বৃদ্ধি পাবে। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। আজ প্রেমের দিকে না এগনোই ভালো হবে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। আপনার প্রচেষ্টা আজ সফল হতে বাধা পাবে। মিথ্যের সাহায্য নিলে ফাঁসতে পারেন। সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে ঝগড়া হলে সেটা আপসে মিটিয়ে নিন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আপনি যদি কর্কট রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। কারও চক্রান্তে ক্ষতির আশঙ্কা। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে। কোনও কাজে সুফল পাবেন। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার আশঙ্কা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। নিজের প্রতিভা দেখানোর বড় কোনও সুযোগ হাতে আসতে পারে। বাবা-মায়ের জন্য বাড়তি কিছু খরচ হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আপনি যদি সিংহ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ যন্ত্র জাতীয় কিছু খারাপ হওয়ার জন্য প্রচুর খরচ হতে পারে। কর্মে আজ অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে। আজ কোনও দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। রাস্তাঘাটে খুব সাবধানতা অবলম্বন করতে হবে। উচ্চশিক্ষার ভালো যোগ আছে। সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারে। দরকারি কাজ মেটানোর জন্য আজ শুভ দিন। অতিরিক্ত লোভনীয় কোনও সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আপনি যদি কন্যা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ সারা দিন তৃতীয় সম্পর্কের জন্য চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। অতিরিক্ত চিন্তার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। মানুষের সেবায় মানসিক শান্তি। নতুন কোনও কিছু কেনার জন্য পরিকল্পনা করতে পারেন। স্ত্রীর জন্য ভালো কোথাও ভ্রমণ হতে পারে। আত্মীয়দের সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা হতে পারে। বন্ধুর সাহায্যে ভালো কিছু হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আপনি যদি তুলা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে স্রষ্টার কাজে আর্থ দান করে মানসিক শান্তি। আজ কাজের জন্য বাড়ির কেউ প্রচুর খরচ করতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চায় নতুন রাস্তা দেখতে পাবেন। পরিশ্রমের ফল ভালো হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও রকম উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আপনি যদি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে সুন্দর কথা বলার জন্য সুনাম বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে আজ খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। গুরু জনদের পরামর্শ মেনে চলুন, বিপদের আশঙ্কা রয়েছে। বাড়িতে কিছু ক্ষতি হওয়ার সঙ্কেত রয়েছে। আজ বিজ্ঞান আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য খরচ হবে। আজ সারা দিন প্রচুর কাজের চাপ থাকবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আপনি যদি ধনু রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ বাজে স্বপ্ন দেখার জন্য মন ভালো থাকবে না। সংসারে অতিরিক্ত খরচ হবে। স্ত্রীর সঙ্গে মনমালিন্য বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ। গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসা নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তির জন্য বদনাম হওয়ার আশঙ্কা রয়েছে। অফিসে বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। কাজের প্রতি একটু অনিহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। চাকরিতে চাপ বাড়তে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আপনি যদি মকর রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে কিছু ভুল করার জন্য আজ মানসিক শান্তি পাবেন না। আজ সারাদিন ব্যবসা ভালো চলবে। কারও কাজের দায়িত্ব নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আপনি যদি কুম্ভ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ যে কোনও কারণে সম্মান বাড়তে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে আলোচনা। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় সমস্যা বাড়বে। প্রেমে জট ছেড়ে যাবে। খরচের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে। শরীরে একাধিক রোগের লক্ষণ দেখতে পাবেন। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটায় আনন্দ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আপনি যদি মীন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ কর্মক্ষেত্রে কোনও চালাকি করা ঠিক হবে না। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভালো সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি