ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রিফাত হত্যাকাণ্ড

২৪ ঘণ্টায় খুনিদের গ্রেফতারের নির্দেশনা চেয়ে রিট

প্রকাশিত : ১২:০৫, ৩০ জুন ২০১৯ | আপডেট: ১২:০৯, ৩০ জুন ২০১৯

২৪ ঘণ্টার মধ্যে বরগুনার আলোচিত রিফাত হত্যায় অভিযুক্ত হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশনা চেয়ে রিট করেছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। রোববার হাইকোর্টে রিট আবেদন দায়ের করেছেন তিনি।

সেই সঙ্গে খুনিরা যেন দেশ ত্যাগ করতে না পারে সে বিষয়ে দেশের সব নৌ, স্থল ও বিমান বন্দরে রেড অ্যালার্ট জারির নির্দেশনাও চাওয়া হয়েছে রিট আবেদনে।

প্রসঙ্গত, গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে রিফাত শরীফ সকালে স্ত্রী আয়েশা সিদ্দিকাকে কলেজে নিয়ে যান। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরো দুই যুবক রিফাত শরীফের ওপর হামলা চালায়।

রিফাত শরিফকে এলোপাতাড়ি কোপানোর সময় তার স্ত্রী সন্ত্রাসীদের নিবৃত করতে চেষ্টা করেন। একা এত জনের সাথে পেরে উঠছিলেন না আয়েশা। তবুও স্বামীকে বাঁচানোর চেষ্টা। উপস্থিত প্রত্যক্ষদর্শীরা বুঝে উঠতে পারছিলেন না কি করা উচিত। ঠিক সেই মুহূর্তে সন্ত্রাসীরা স্থান ত্যাগ করে চলে যায়।

পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। প্রথমে তাঁকে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে রিফাত শরীফের মৃত্যু হয়।

নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার বাবার নাম আ. হালিম দুলাল শরীফ। মা-বাবার একমাত্র সন্তান ছিলেন রিফাত।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি