ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দারাজের সঙ্গে চুক্তিবদ্ধ হলো গ্রামীন ইউনিক্লো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৩, ১৬ মার্চ ২০১৮ | আপডেট: ১৬:২৮, ১৬ মার্চ ২০১৮

দেশের অনলাইন শপিং ওয়েবসাইট দারাজ (daraz.com.bd) -এর সঙ্গে চুক্তিবদ্ধ হলো ফ্যাশন ব্র্যন্ড‘গ্রামীন ইউনিক্লো। জাপানের শীর্ষ ব্র্যান্ড ইউনিক্লো ২০১০ সালের সেপ্টেম্বর মাসে বাংলাদেশে ইউনিক্লো সোশ্যাল বিজনেস নামে প্রথম যাত্রা শুরু করে। বর্তমানে বাংলাদেশে গ্রামীন ইউনিক্লোর মোট ১৪টি স্টোর আছে। ক্রেতারা এখন গ্রামীন ইউনিক্লো পণ্য বাসায় বসেই দারাজ ওয়েবসাইট (daraz.com.bd) থেকে কিনতে পারবেন।

বনানীতে দারাজ বাংলাদেশ লিমিটেডের সদর দপ্তরে অনুষ্ঠিত হয় এই চুক্তি স্বাক্ষর। গ্রামীন ইউনিক্লো’র ম্যানেজিং ডিরেক্টর নাজমুল হক এবং দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদুল হক চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

গ্রামীন ইউনিক্লো-এর পক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- হেড অফ মার্চেন্ডাইজিং এবং প্রোডাকশন-নিশিমুরা মিতসুয়ো; মার্কেটিং ম্যানেজার-মো. শরিফুল ইসলাম; হেড অফ ই-কমার্স ডিভিশন-মেহেদী ফাকিদ হোসেইন। এছাড়াও দারাজ বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেড অফ কমার্শিয়াল-ফুয়াদ আরেফিন; হেড অফ অ্যাকুইজিশন- দিবাকর দে শুভ; সিনিয়র এক্সিকিউটিভ অফ স্ট্র্যাটিজিক প্ল্যানিং-অমিতাভ চক্রবর্তী।

গ্রামীন ইউনিক্লো’র ম্যানেজিং ডিরেক্টর নাজমুল হক বলেন, আমরা দারাজের সঙ্গে পার্টনারশিপ করতে পেরে অত্যন্ত আনন্দিত। আশা করছি এর মাধ্যমে নতুন কাস্টমারদের দ্বারপ্রান্তে আমরা সহজেই পণ্য পৌঁছে দিতে পারব।

এদিকে, দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদুল হক বলেন, আমরা বরাবরই গ্রাহকদের সন্তুষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। গ্রামীন ইউনিক্লো-এর সঙ্গে চুক্তির ফলে, আমাদের ব্র্যান্ডেড ফ্যাশন পণ্যের সংখ্যা বৃদ্ধি পেল।
বিজ্ঞপ্তি।
এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি