ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কাতারে চলছে ৩দিন ব্যাপী সামার ফেস্টিভাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৪, ৩০ জুন ২০১৮

২০১৮ সালের রাশিয়া ফুটবল বিশ্বকাপ উপলক্ষে কাতার সরকারের পক্ষ থেকে ৩দিন ব্যাপী সামার ফেস্টিভাল অনুষ্ঠিত হচ্ছে রাজধানী দোহার এক্সিভিশন এন্ড কনভেনশন সেন্টারে। শুক্রবার সন্ধা ৭টায় বাংলাদেশসহ ২১টি দেশের কমিউনিটি ও শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করে।

বাংলাদেশ কমিউনিটির পক্ষে বাংলাদেশ এম.এইচ.এম স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করে। নাচ-গান মঞ্চে সবাইকে মাতিয়ে তুলেন। বাংলাদেশ স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল জুলফিকার আজাদ বলেন, কাতারের আয়োজনে দূতাবাস ও স্কুলের পক্ষ থেকে শিক্ষার্থীরা এখানে অংশগ্রহণ করেছে। তারা বাংলাদেশকে তুলে ধরেছে। আমি মনে করি, আমাদের এই অংশগ্রহণের মাধ্যমে বাংলাদেশের কৃষ্টি-কালচার তুলে ধরতে আমরা সক্ষম হয়েছি।

একাদ্বশ শ্রেণীর শিক্ষার্থী প্রিয়াঙ্কা বলেন, আমরা এখানে অংশগ্রহণ করেছি শুধু আমাদের দেশের সাংস্কৃতিকে তুলে ধরতে। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কুল এন্ড কলেজের পরিচালক লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আনোয়ার খুরশেদ (অবসরপ্রাপ্ত), শিক্ষক গোলাম ফারুক। অনুষ্ঠানে দেশীয় সংগীত পরিবেশন ও নৃত্য পরিবেশন করেন স্কুলের শিক্ষার্থীরা, নৃত্য ও সংগীত পরিচালক ছিলেন স্কুলের শিক্ষিকা তানজিনা আক্তার।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি