ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাজধানীতে মা-ছেলে হত্যা : স্বামী ও দ্বিতীয় স্ত্রী রিমান্ডে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৫, ৩ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৭:৫৬, ৩ নভেম্বর ২০১৭

রাজধানীর কাকরাইলে মা ও ছেলেকে গলা কেটে হত্যার ঘটনায় গ্রেফতার দুই আসামির বিরুদ্ধে ছয়দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিরা হলেন, নিহতের স্বামী আবুল করিম ও করিমের দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তা।

আজ শুক্রবার আসামিদের ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা রমনা থানার পরিদর্শক (ওসি-তদন্ত) আলী হোসেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলম দুই আসামির বিরুদ্ধে ছয়দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

শুক্রবারই রমনা থানা থেকে মামলাটির এজাহার মুখ্য মহানগর হাকিম আদালতে আসে। আদালত এজাহারটি গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ৪ ডিসেম্বর দিন ধার্য করেন।

প্রসঙ্গত, গত বুধবার (১ নভেম্বর) সন্ধ্যায় কাকরাইলের আঞ্জুমান মুফিদুল ইসলাম রোডের ৭৯/এ বাড়িতে মা ও ছেলের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন শামসুন্নাহার (৪৫) ও তার ছেলে শাওন (ও লেভেল শিক্ষার্থী)। নিহতের স্বামী আবদুল করিম পুরান ঢাকার শ্যামবাজারের আঁদা-রসুন-পেঁয়াজ আমদানিকারক।

এ ঘটনার পর দিনই নিহত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় নিহতের স্বামী আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তা, মুক্তার ভাই জনিসহ অজ্ঞাত আরও কয়েকজনকে।

মামলা দায়েরের পরই গ্রেফতার দেখানো হয় নিহতের স্বামী আব্দুল করিম ও তার দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তাকে।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি