ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

রাজীবের পরিবারকে ক্ষতিপূরণের আদেশ স্থগিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৬, ২২ মে ২০১৮

রাজধানীতে দুই বাসের পাল্লায় হাত হারানোর পর মারা যাওয়া তিতুমীর কলেজ ছাত্র রাজীবের দুই ভাইকে এক কোটি টাকা ক্ষতিপূরণের আদেশ স্থগিত করেছেন আপিল বিভাগ। এই ঘটনায় দোষীদের খুঁজে বের করতে একটি কমিটি গঠনের নির্দেশও দেওয়া হয়েছে।
আজ মঙ্গলবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হাসানের নেতৃত্বাধীন ৪ বিচারপতির আপিল বেঞ্চ এ আদেশ দেন। বেঞ্চের অপর সদস্যরা হলেন বিচারপতি মোহাম্মদ ইমান আলী, বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ও বিচারপতি মির্জা হোসেইন হায়দার।
গতকাল সোমবার সকালে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে চার সদেস্যর আপিল বিভাগের বেঞ্চ বিআরটিসির আবেদনের ওপর শুনানি শেষে এ বিষয়ে আজ মঙ্গলবার আদেশের জন্য দিন ধার্য করেন।
আদালতে বাস মালিকদের পক্ষে আইনজীবী ছিলেন আবদুল মতিন খসরু ও এ বি এম বায়েজীদ। তাদের সঙ্গে ছিলেন ব্যারিস্টার মুনীরুজ্জামান। অন্যদিকে, রাজীবের পরিবারের পক্ষে ছিলেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল।

প্রসঙ্গত, রাজধানীর কারওয়ান বাজারে দুই যাত্রীবাহী বাসের চিপায় হাত বিচ্ছিন্ন হয়ে যায় তিতুমীর কলেজ ছাত্র রাজীবের। পরে বেসরকারি ও ঢাকা মেডিকেলে প্রায় ১৫ দিন চিকিৎসাধীন থেকে মারা যান রাজীব। তার পরিবারতে ১ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে রায় দিয়েছিলেন হাইকোর্ট। আজ সেই আদেশ স্থগিত করেন আপিল বিভাগ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি