ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

স্ত্রীর মামলায় স্ট্যামফোর্ডের শিক্ষক কারাগারে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৮, ১৬ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ২২:০৭, ২৭ সেপ্টেম্বর ২০১৭

স্ত্রীকে ভরণপোষণ ও খোরপোষ না দেওয়ার অভিযোগে করা মামলায় স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক অরূপ সাহার জামিন নাকচ করে কারাগারে পাঠিয়েছেন আদালত। শনিবার ঢাকার মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন এই আদেশ দেন।


বাদী ও অরূপ সাহার স্ত্রী নিটল সাহার আইনজীবী আনোয়ারুল কবির বাবুল জানান, চলতি বছরের এপ্রিল মাসে নরসিংদীর পারিবারিক ও সহকারী জজ  আদালতের বিচারক মেহের নিগার সূচনা বিবাদী অরূপ  সাহার বিরুদ্ধে আদেশ দেন। সেই আদেশ স্ত্রী নিটল সাহার ভরণপোষণ বাবদ  ৫৩ মাসে পাঁচ লাখ ৩০ হাজার টাকা  দেওয়ার নির্দেশ দেওয়া হয়। কিন্তু টাকা না দেওয়ায় ওই আদালতের বিচারক অরূপ সাহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। একই সঙ্গে বিচারক অরূপ সাহাকে ছয় মাসের কারাদণ্ডাদেশ দেন।


আনোয়ারুল কবির আরও জানান, এ গ্রেফতারি পরোয়ানা পাওয়ার পর অরূপ সাহাকে ঢাকা থেকে আটক করে পুলিশ। পরে তাঁকে আজ আদালতে হাজির করা হলে ঢাকার মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন জামিন নাকচ করে কারাগারে পাঠান।


২০১৩ সালের ২০ মার্চ নিটল তাঁর স্বামী অরূপের বিরুদ্ধে নরসিংদীর পারিবারিক ও সহকারী জজ আদালতে ভরণপোষণ ও খোরপোষের দাবিতে মামলা করেন। সে মামলায় বাদী নিটল সাহার সাক্ষ্য গ্রহণ শেষে মামলার রায় প্রদান করেন বিচারক। ২০১২ সালের ২৭ জানুয়ারি বিয়ে হয়েছিল নিটল ও অরূপের।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি