ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

অনলাইনে অর্ডার দিয়ে পেলেন সাপ!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৩ ২৬ আগস্ট ২০১৯

তথ্য প্রযুক্তির যুগে মানুষের জীবন অনেকটা সহজ হয়েছে। কিন্তু এই প্রযুক্তিকে কাজে লাগিয়ে কিছু অসাধু ব্যবসায়ী মানুষকে ঠকিয়ে অর্থ হাতিয়ে নিচ্ছে। ঠিক এমনই একটি ঘটনার মুখোমুখি হয়েছেন ভারতের অন্ধ্রপ্রদেশের এক ব্যক্তি।

জানা গেছে, পনেরো দিন আগে একটি পার্সেল বুক করেন অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার এস মুথুকুমারণ। পার্সেল ডেলিভারির ঠিকানা দেওয়া হয় রায়রঙ্গপুরের বাড়ির। একটি ক্যুরিয়ার কোম্পানি ৯ আগস্ট অন্ধ্রপ্রদেশের গুন্টুর থেকে পার্সেলটি প্যাক করে পাঠায়। ওই পার্সেলটি মুথুকুমারণের বাড়িতে পৌঁছয় রোববার।

উত্সাহ নিয়ে পার্সেলটি খোলেন মুথুকামারণ। কিন্তু খুলতেই চমকে ওঠেন। ভেতরে যে একটি জলজ্যান্ত কোবরা। সঙ্গে সঙ্গে সেটিকে সাবধানে সরিয়ে রেখে বন দফতরে খবর দেন। তাদেরকে জানান, বাড়িতে আসা পার্সেলের ভিতরে রয়েছে একটি সাপ। সঙ্গে সঙ্গে উদ্ধারকারী দল পৌঁছায়। সাপটিকে উদ্ধার করে তার প্রাকৃতিক বাসস্থানে ছেড়ে দেয়।

মুথুকুমারণ জানিয়েছেন, সাপটি কোনোভাবে পার্সেলের মধ্যে ঢুকে পড়েছে হয়তো। তবে তিনি যা আনাতে চেয়েছিলেন, সেটি বাক্সের মধ্যে ছিল কিনা তা জানা যায়নি। এমনও হতে পারে পার্সেল প্যাক হওয়ার পরে কোনও একটি সময় সাপটি বাক্সটির ফাঁক দিয়ে ঢুকে পড়েছে।

তথ্যসূত্র: আনন্দবাজার

এমএইচ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি