ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ১৭:২৮:০৩

Ekushey Television Ltd.
(ভিডিও)

অপারেশন থিয়েটারে অচেতন রোগীর সামনেই নাচে মত্ত চিকিৎসক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৪ পিএম, ২ জুন ২০১৮ শনিবার | আপডেট: ০৯:৪১ এএম, ৫ জুন ২০১৮ মঙ্গলবার

অস্ত্রোপচারের কাজটা যেকোনও চিকিৎসকের কাছেই চ্যালেঞ্জিং। রোগীকে সুস্থ, স্বাভাবিক জীবন ফিরিয়ে দিতে কঠিন লড়াই করেন চিকিৎসক। আর সে কারণে অনেক সময়ই অস্ত্রোপচারের আগে রোগীকে সাহস জোগাতে তার সঙ্গে আলাদা করে কথা বলেন চিকিৎসক। কিন্তু চাপ কাটাতে ডক্টর উইন্ডেল বউট যা করেন, তাতে তাকে বারবারই বিতর্কের মুখে পড়তে হয়। ডাক্তারের পোশাক গায়ে চাপিয়ে তার অদ্ভুত সব কাণ্ডকারখানার জন্য ইতিমধ্যেই তার বিরুদ্ধে একাধিক অভিযোগ দায়ের হয়েছে। আর এবার নিজেকে আরও একবার ছাপিয়ে গেলেন তিনি।

এই চর্মরোগ বিশেষজ্ঞের ভিডিওগুলো চমকে দেওয়ার মতোই। তেমনই একটি নতুন ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছিলেন ডক্টর উইন্ডেল। যা সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, অপারেশন টেবিলে অচেতন অবস্থায় শুয়ে রয়েছেন রোগী। আর তার সামনেই গান চালিয়ে অস্ত্রোপচারের সরঞ্জাম হাতে নিয়ে দেদার নাচানাচি করে চলেছেন চিকিৎসক ও তার সহকারীরা। আবার নাচের ফাঁকেই মাঝে মধ্যে অস্ত্রোপচারের কাজও সেরে নিচ্ছেন তারা।

ভিডিওতে চিকিৎসকের সহকর্মীরা মুখে মাস্ক ও হাতে গ্লাভস পরে থাকলেও চিকিৎসকের সেসব বালাই নেই। আর অপারেশন থিয়েটারের ভিতরের এই দৃশ্য দেখে চক্ষু চড়কগাছ আম আদমির। একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ওই চিকিৎসকের বিরুদ্ধে নতুন করে অভিযোগ দায়ের হওয়ার পরই সোশ্যাল সাইট থেকে তার সমস্ত ভিডিও মুছে ফেলা হয়েছে। এর আগে রোগীরা অভিযোগ জানিয়েছিলেন, এই চিকিৎসকের কাছে চিকিৎসা করিয়ে বিভিন্ন ধরনের সংক্রমণ হয়েছে তাদের। এমনকী মস্তিষ্কও ক্ষতিগ্রস্ত হয়েছে। তার বিরুদ্ধে যেন কড়া ব্যবস্থা নেওয়া হয়। এমনই আবেদন জানিয়েছেন রোগী ও তাদের পরিবারের সদস্যরা।

ভিডিওটি দেখুন:

সূত্র: সংবাদ প্রতিদিন

একে//



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি