ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

আইজিপির কাছে চিঠি লিখলেন অপু-সুইটি দম্পতি (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৭ ১৬ জুলাই ২০২০ | আপডেট: ১৫:৫৭ ১৬ জুলাই ২০২০

অপু-সুইটি দম্পতি

অপু-সুইটি দম্পতি

দুঃখ কষ্টের সংসার, স্বামী স্ত্রী মিলে দর্জি দোকান করে কোনো মতে চলছিল। ঈদের আগে ধার দেনা করে মালামালও তুলেছিলো। এক রাতের আঁধারে সব চুরি যাওয়ায় পুরো জীবনে অন্ধকার নেমে এসেছে যাত্রাবাড়ির অপু-সুইটি দম্পতির জীবনে। 

যাত্রাবাড়ির উত্তর কুতুবখালীর মসজিদ রোডে ছোট্ট দোকানের মালিক আজিম হোসাইন অপু। পেশায় দর্জি অপু স্ত্রী সুইটিকে নিয়ে পরিশ্রম করেন পাশাপাশি দুটি মেশিনে। ঈদের আগে বাড়তি লাভের আশায় ছিট কাপড়ও তুলেছিলেন। সব চুরি যাওয়ায় পরিবারটি এখন পাগলপ্রায়।

অপু জানায়, তিনি সব সময় ভালো কাজ করে ক্রেতাকে সন্তুষ্ট করার চেষ্টা করেন। আমি এখন নিঃস্ব হয়ে গেছি। এই মালামালগুলো ফেরত না পেলে বেঁচে থাকাটা মৃত্যুর সমান। প্রতিমাসে দোকান ভাড়া, বাসা ভাড়া, বাচ্চার খাবার কোথা থেকে জোগার করব। 

তিনি বলেন, আমার দোকানে চুরি যাওয়ার পর থেকে নতুন কোন লোকও কাজ নিয়ে আসছে না, তাদের ভিতরেও আছে চুরি যাওয়ার ভয়। 

ছোট মেয়ে সুপ্ত সারাদিন দোকানেই থাকতেন বাবা-মা’র সঙ্গে। চুরির পর নিদারুণ কষ্টে চঞ্চল সুপ্তও আজ স্তব্ধ। তাকে খেতে বললে সে বলছে আমাদের তো সবই শেষ হয়ে গেছে, আমরা এখন কি খাবো। 

তার স্ত্রী আশায় আছেন চোরকে সনাক্ত করে আইনের আওতায় আনা হবে, চুরি যাওয়া মালামাল তারা ফেরত পাবেন, নতুন করে আবারো কাজ শুরু করতে পারবেন। 

সারাজীবনের সম্বল হারিয়ে আজিম হোসাইন অপু আর সুইটি দম্পত্তি চিঠি লিখেছেন আইজিপির কাছে।

এলাকবাসী জানায়, এই এলাকায় এর আগেও চুরি হয়েছে, এসব চুরি যাওয়া থেকে তারা পরিত্রাণ চায়। পাশাপাশি এই ঘটনার বিচার দাবী জানিয়েছেন এলাকাবাসী।

এএসইউএ/ এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি