ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

আজ খুশির ঈদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:৪২ ১৬ জুন ২০১৮ | আপডেট: ০৮:৫০ ১৬ জুন ২০১৮

আজ খুশির ঈদ। সারা দেশে যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ-উৎসবের মধ্য দিয়ে আজ শনিবার উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। এক মাস সিয়াম সাধনার পর ঈদের জামাতে শরিক হয়ে উৎসবে মাতবেন দেশের মুসলমান সম্প্রদায়। ইটিভি অনলাইন এর পক্ষ থেকে সকল পাঠকদের ঈদের শুভেচ্ছা।  
পবিত্র ঈদুল ফিতর মহা আনন্দের দিন। ধনী-গরিব সবার মাঝেই বইবে আনন্দের বন্যা। এরই মধ্যে শুরু হয়ে গেছে শুভেচ্ছা বিনিময়।
এর আগে ইসলামিক ফাউন্ডেশনের সভাকক্ষে ধর্মমন্ত্রী ও চাঁদ দেখা কমিটির সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে সভা বসে। সেই সভা থেকে জানানো হয়, শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশের আকাশে চাঁদ দেখা গেছে।
ঈদ উপলক্ষে দৈনিক পত্রিকাগুলো ইতিমধ্যে প্রকাশ করেছে বিশেষ ক্রোড়পত্র। ঈদের আনন্দ বাড়িয়ে দিতে বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও এফএম রেডিওর ঈদের বিশেষ অনুষ্ঠানমালাও থাকছে।
ঈদ আয়োজনে নানা রকম সেমাই, ফিরনি, পিঠা, পায়েস, পোলাও-কোরমাসহ সুস্বাদু খাবারের আয়োজন থাকে ঘরে ঘরে। এ দিন বিশেষ আয়োজন থেকে বাদ যাবেন না রোগী, বন্দি বা বিভিন্ন পেশায় নিয়োজিত কর্মীরাও।
আজ শনিবার ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে সকাল সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত দলীয় নেতা-কর্মী এবং বিচারক ও কূটনীতিকসহ সমাজের সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পৃথক বাণীতে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। এসব বাণীতে তাঁরা ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি দেশবাসীর সার্বিক মঙ্গল কামনা করেন।

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি