ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

ই-বুক অ্যাপস্ ই.বি.এস’র সঙ্গে কথাসাহিত্যিক তানভীর আলাদিনের চুক্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৫ ২৩ আগস্ট ২০২০

কথাসাহিত্যিক ও সাংবাদিক তানভীর আলাদিনের লেখা উপন্যাস, গল্প, নাটক, কবিতা ও অনুকাব্য’র ৮টি গ্রন্থ নিয়ে ই.বি সল্যুশন্স লিমিটেড (ই.বি.এস)-এর ই-বুক অ্যাপস্’র সঙ্গে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রাজধানীর ধানমন্ডিস্থ ই.বি.এস হল রুমে শনিবার প্রতিষ্ঠানের সিওও খালেদুর রহমান দেওয়ান ও কথাসাহিত্যিক তানভীর আলাদিন নিজ-নিজ পক্ষে চুক্তি পত্রে স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ি ই-বুক অ্যাপসে আগামী ১ সেপ্টেম্বর, ২০২০ থেকে রবি বইঘর, এয়ারটেল মাই পকেট বুক, বাংলালিংক বইঘর, জিপি বইমেলা, বিকাশ বইঘর, বইঘর গ্লোবাল’র ই-বুক অ্যাপসে তানভীর আলাদিনের লেখা উপন্যাস, গল্প ও নাটক, কবিতা ও অনুকাব্য’র ৮টি গ্রন্থ’র ই-বুক এবং অডিও প্রকাশ করা হবে।

ই.বি.এস অ্যপসে তানভীর আলাদিনের যে ৮টি গ্রন্থ ই-বুক এবং অডিও’তে পাওয়া যাবে সেগুলো হচ্ছে- 

১. হৃদিতা তুই এমন কেন (উপন্যাস),
২. মন থেকে দিয়ে যাই শুভকামনা (উপন্যাস)
৩. হৃদিতার ফ্রেন্ড রিকোয়েস্ট (উপন্যাস)
৪. গল্পগুলো নীল রঙের (গল্পগ্রন্থ)
৫. মুজিব মানে বাংলাদেশ (যৌথ কাব্যগ্রন্থ)
৬. সংশপ্তক শেখ হাসিনা (যৌথ কাব্যগ্রন্থ)
৭. এলিয়েন-৬৯ (সায়েন্স ফিকশন ড্রামা)
৮. শ্রাব্য-অশ্রাব্য-অনুকাব্য।

এসময় খালেদুর রহমান দেওয়ান বলেন, ই.বি.এস চায় জনপ্রিয় এই অ্যাপসের মাধ্যমে দেশ-বিদেশের লেখকের লেখাগুলোকে সহজ ও সুলভে বিপুল সংখ্যক পাঠকের সামনে নিয়ে যেতে। তাই প্রতিশ্রুতিশীল কথাসাহিত্যিক তানভীর আলাদিনের লেখাসমূহ আমরা প্রকাশ করতে যাচ্ছি।

তানভীর আলাদিন বলেন, ডিজিটাল বাংলাদেশে প্রযুক্তির উৎকর্ষতায় নিজের সেরাটুকু নিয়েই ই.বি সল্যুশন্স লিমিটেড (ই.বি.এস)-এর মাধ্যমে আশাকরি প্রিয় পাঠকদের কাছে দ্রুত পৌঁছাতে পারবো।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সমন্বয়ক ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রামাণ্যচিত্র পরিচালক অনার্য মুর্শিদ। এসময় সাংবাদিক হাবিবুর রহমান বাবুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি