ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:০৭:৫৭

Ekushey Television Ltd.

এতিমের ওই সামান্য টাকার লোভ সামলাতে পারল না: প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:১০ পিএম, ৭ জুলাই ২০১৮ শনিবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ করা মানে শুধু নিজের ভাগ্য গড়া নয়। সেটা বিএনপি জামায়াতের কাজ। না হলে এতিমের টাকা কেউ চুরি করতে পারে? এতিমখানার জন্য টাকা এনে সেই টাকা কীভাবে নয় ছয় করেছে আপনারা তা দেখেছেন। ওই সামান্য টাকার লোভ সামলাতে পারল না। একটা এতিমকে একটা টাকা দিতে পারল না।

আজ গণভবনে আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ের নেতাদের সঙ্গে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে হয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জেলে যাওয়ার প্রসঙ্গ তুলে প্রধানমন্ত্রী বলেন, শাস্তি হয়েছে জেলে গেছে। তাতে আমাদের কি করার আছে? দশ বছর ধরে মামলা চলেছে। বিএনপির যারা আইনজীবী তারা কী করল? তারা প্রমাণ করতে ব্যর্থ হয়েছে যে খালেদা জিয়া দুর্নীতি করে নাই।

এ সময় দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, রংপুর, খুলনা, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অধীন প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের নির্বাচিত দলীয় চেয়ারম্যান এবং মহানগরের অধীন সংগঠনের প্রতিটি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, দলীয় নির্বাচিত কাউন্সিলার ও জেলা পরিষদের নির্বাচিত দলীয় সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইউনিয়ন পর্যায়ে দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও দলের মনোনয়ন নিয়ে নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের নিয়ে আওয়ামী লীগের বর্ধিত সভার দ্বিতীয় দিন আজ। এর আগে গত ২৩ জুন ও ৩০ জুন আওয়ামী লীগ তৃণমূল নেতাদের নিয়ে বর্ধিত সভার আয়োজন করে।

/ এআর /



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি