ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

এম শামসুল ইসলামের জানাজা সম্পন্ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৩, ২৭ এপ্রিল ২০১৮

বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য সাবেক মন্ত্রী এম শামসুল ইসলামের জানাজা সম্পন্ন হয়েছেশুক্রবার সকাল সাড়ে ১১ টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে তার জানাজা অনুষ্ঠিত হয়নয়া পল্টনে এম শামসুল ইসলামের জানাজা পড়ান ওলামা দলের সভাপতি হাফেজ মাওলানা এম মালেক

এর আগে জাতীয় সংসদে সাবেক এ সাংসদের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সেখানেও দলের সিনিয়র নেতারা অংশগ্রহণ করেন। জানাজা শেষে মরহুম শামসুল ইসলামের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় দলের পক্ষ থেকে। এরপর শ্রদ্ধা জানান বিএনপি মহাসচিব।

বৃহস্পতিবার দুপুর ২টা ৩০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন বিএনপি সাবেক স্থায়ী কমিটির এ সদস্য। তিনি দীর্ঘ দিন মরণব্যধী কান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে এম শামসুল ইসলাম দুই ছেলে ও আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ১৯৯১ সালে তিনি মুন্সিগঞ্জ ৩ আসন থেকে এমপি নির্বাচিত হন প্রথমবার। এরপর তিনি একাধিকবার এ আসন থেনে এমপি নির্বাচিত হন। এছাড়াও শামসুল ইসলাম বাংলাদেশ সরকারের তথ্যও বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন।

জানাজায় উপস্থিত ছিলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, আহমদ আজম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুস সালাম, হাবিবুর রহমান হাবিব, মিজানুর রহমান মিনু, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, ইমরান সালেহ প্রিন্সসহ দলের সিনিয়র নেতারা।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি