ঢাকা, সোমবার   ০৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

এয়ারপোর্টে দেখা বিমানে বিয়ে, দু`দেশ এক হলো আকাশে গিয়ে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৪ ২৪ নভেম্বর ২০১৯

বিমানে চড়ে ৩৪ হাজার ফুট উঁচুতে বিয়ে!

বিমানে চড়ে ৩৪ হাজার ফুট উঁচুতে বিয়ে!

বৈশাখে দেখা হল দু-জনায়...জষ্ঠীতে হল পরিচয়--- এসব নয়! একুশের স্টাইলে অনলাইনে আলাপ হয় দুই দেশের দুই বাসিন্দার। দু-জনেই এয়ারপোর্ট গেমের পোকা। ২০১১ সালে এই গেমের সূত্র ধরেই প্রেম হয় অস্ট্রেলিয়ার ডেভিড ভ্যালিয়েন্ট আর নিউজিল্যান্ডের ক্যাথির মধ্যে। কিন্তু তখনও দেখা হয়নি তাদের।

এর দুই বছর পর ২০১৩ সালে চার চোখের মিলন হয় সিডনি এয়ারপোর্টে। বাকিটা...ইতিহাস? প্রথম দেখাতেই দু'জন তাদের প্রেমে এতোটাই হাবুডুবু যে, বলেই ফেললেন ভালোবাসি।

তারপর...? দু-জনে মিলে ঠিক করলেন, তাদের প্রেম যখন বিমানকে ঘিরেই, তাহলে বিয়েটাও হোক মাঝ আকাশে! এরপরেই জেটস্টার বিমানের ফেসবুকে তারা উড়ন্ত বিমানে বিয়ের অনুমতি পাওয়ার অনুরোধ জানান এবং ভাগ্যক্রমে অনুমতিও মেলে। 

তারপরেই সেই বিমানে চড়ে ৩৪ হাজার ফুট উঁচুতে সিডনি থেকে অকল্যান্ডে যাওয়ার পথে, তাসখন্দ নদীর ওপরই ক্যাথি হয়ে গেলেন মিসেস ডেভিড ভালিয়েন্ট। 

গত বৃহস্পতিবার (২১ নভেম্বর) এমনই এক থ্রিলারধর্মী বিয়ের কথা ফেসবুকে জানান নবদম্পতি। তাদের সে অভুতপূর্ব বিয়ের একটি ভিডিও পোস্ট করে জেটস্টার কর্তৃপক্ষ। 

ইতিমধ্যেই সে ভিডিওটির ভিউয়ার্স ৯১ হাজার ছাড়িয়েছে। যাতে শতাধিক মন্তব্যে শুভেচ্ছা পেয়েছেন ওই দম্পতি। অনেকেই বলেছেন, একেই বলে ভালোবাসা। সূত্র- এনডিটিভি।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি