ঢাকা, বুধবার, ২০ মার্চ, ২০১৯ ১৫:৪১:২৯

Ekushey Television Ltd.

ঐক্যফ্রন্টের সংলাপ আহ্বান হাস্যকর : ওবায়দুল কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:১৮ পিএম, ১১ জানুয়ারি ২০১৯ শুক্রবার | আপডেট: ০১:৪৫ পিএম, ১২ জানুয়ারি ২০১৯ শনিবার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘যে নির্বাচনকে সারা বিশ্ব স্বীকৃতি দিয়েছে। গণতান্ত্রিক বিশ্ব, গণতান্ত্রিক দেশগুলো, এমনকি পাকিস্তান পর্যন্তও স্বীকৃতি দিয়েছে। এ অবস্থায় ঐক্যফ্রন্টের নির্বাচন নিয়ে প্রশ্ন তোলা ও সংলাপ আহ্বান করা হাস্যকর।’

আজ শুক্রবার সকালে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শন এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, ‘সংসদের আসুন। কিছু বলার থাকলে সেখানে বলুন।’

ওবায়দুল কাদের বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বিশ্বের সকল গণতান্ত্রিক দেশ স্বীকৃতি দিয়েছে। এখন ঐক্যফ্রন্ট নানা অজুহাত তুলে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা করছে। যা জনগণ মেনে নেবে না।’
এ সময় আগামী সাত দিনের মধ্যে সড়ক-মহাসড়কে পাশে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদের নির্দেশ দেন সড়ক পরিবহন ও  সেতুমন্ত্রী।
পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সড়ক ও জনপথ বিভাগের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মাসুদ চৌধুরীসহ সড়ক বিভাগ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট ২৮৮টি আসনে জয়লাভ করে। পরে রাষ্ট্রপতি আওয়ামী লীগকে সরকার গঠনের জন্য আমন্ত্রণ জানান। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ৪৭ সদস্য বিশিষ্ট নতুন মন্ত্রিসভা শপথ গ্রহণ করে।
চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বঙ্গভবনের দরবার হলে রাষ্ট্রপতি আবদুল হামিদ মন্ত্রিসভার সদস্যদের শপথ পাঠ করান।

এসএ/

 



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি