ঢাকা, বৃহস্পতিবার   ১৩ মে ২০২১, || বৈশাখ ২৯ ১৪২৮

করোনার টেস্ট করানো যাবে গুলশান ক্লিনিকে 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৬, ৫ জুলাই ২০২০

ইউনিক গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান গুলশান ক্লিনিকে বেসরকারিভাবে করোনা টেস্ট করানো যাবে। এজন্য গুলশান শাহজাদপুরে একটি অত্যাধুনিক মলিকুলার ল্যাবের উদ্বোধন করা হয়েছে। 

এতে রয়েছে ইতালি থেকে আমদানিকৃত অত্যাধুনিক আরটিপিসিয়ার (RTPCR) মেশিন এবং ল্যাব পরিচালনার জন্য জন্য রয়েছেন অভিজ্ঞ ও উচ্চতর প্রশিক্ষণ প্রাপ্ত দক্ষ জনবল।

এক যুগেরও বেশি সময়ের পথ চলার অভিজ্ঞতা নিয়ে গুলশান ক্লিনিক সরকারের পক্ষ থেকে সম্প্রতি করোনা ভাইরাস টেষ্টের অনুমতি পেয়েছে যা করোনা মোকাবেলায় বেসরকারিভাবে এক নতুন মাত্রা যুক্ত হয়েছে। 

করোনা ভাইরাস মহামারী সারাবিশ্বকে যে স্বাস্থ্য ঝুঁকির মুখে ঠেলে দিয়েছে বাংলাদেশও তাতে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। দেশের এই সংকটময় সময়ে স্বাস্থ্য সেবা খাতের উন্নয়নে সরকারের পাশাপাশি বেসরকারিভাবেও সমাজের দায়িত্ববানদের ভূমিকা রাখা সামাজিক দায়িত্ব আর এই দায়বদ্ধতা থেকেই ইউনিকগ্রুপের এই উদ্যোগ। 

গুলশান ক্লিনিক ইতোমধ্যে বিভিন্ন কর্পোরেট হাউজের কর্মকর্তা ও কর্মচারীদের করোনা ভাইরাস টেষ্টের বিশেষ সেবা প্রদান শুরু করেছে যাতে রয়েছে এক্সপ্রেস সার্ভিস,অফিস/বাসায় নমুনা সংগ্রহ ও টেলিমেডিসিন সেবা। 

ক্রিটিক্যাল পেশেন্টদের অগ্রাধিকার দিয়ে অত্যন্ত সল্প সময়ে রিপোর্ট প্রদান করে দ্রুততার সাথে স্বাস্থ্য সেবা নিশ্চিতে সহায়তা করছে। ২৪ ঘণ্টা হটলাইনঃ ০৯৬০৬৯৯১১৩৩, ০১৭০৮৮০০৮৮৮, ০১৭০৮৮০০৮৯৯।


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি