ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় আক্রান্ত ভারতের সাবেক কেন্দ্রীয় মন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৬ ২২ অক্টোবর ২০২০

বিহার রাজ্যে নির্বাচনী প্রচারের মধ্যে করোনায় আক্রান্ত হলেন ভারতের সাবেক কেন্দ্রীয় মন্ত্রী ও বিজেপি নেতা শাহনওয়াজ হুসেন। বুধবার রাতে তিনি নিজেই টুইট করে এ কথা জানিয়েছেন। 

বিজেপির মুখপাত্র শাহনওয়াজ টুইটারে লিখেছেন, ‘কয়েকজন এমন মানুষের সংস্পর্শে এসেছি, যাদের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। আজ কোভিড টেস্ট করার পর দেখা গিয়েছে আমার রিপোর্টও পজিটিভ।’

করোনায় আক্রান্ত হওয়ার খবর জানানোর পাশাপাশি তার সংস্পর্শে আসা মানুষজনকে টেস্ট করানোর অনুরোধও করেছেন শাহনওয়াজ। ওই টুইটেই তিনি লিখেছেন, ‘গত কয়েক দিন আমার সংস্পর্শে যারা এসেছেন, তাদেরকে অনুরোধ করব যাতে তারা সরকারি নির্দেশিকা মেনে নিজেদের টেস্ট করিয়ে নেন।’

২৮ অক্টোবর থেকে তিন দফায় বিহারে বিধানসভা নির্বাচন। তার আগে ওই রাজ্য জুড়ে এনডিএ প্রার্থীদের হয়ে প্রচার চালাচ্ছিলেন বিজেপির প্রচারক শাহনওয়াজ। দিন কয়েক আগেই ওই রাজ্যর একাধিক প্রচার সভায় দেখা গিয়েছে তাকে। ওই সব সভায় শাহনওয়াজের সঙ্গে দেখা গিয়েছে বিহারের উপ-মুখ্যমন্ত্রী সুশীল কুমারকেও। 

এর দু’দিন পরেই কোভিডে আক্রান্ত হওয়ার খবর দিলেন শাহনওয়াজ। ফলে সুশীল কুমারের স্বাস্থ্য নিয়েও উদ্বেগ তৈরি হয়েছে বিজেপি শিবিরে।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি