ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১, || শ্রাবণ ১৯ ১৪২৮

কর্পোরেট প্রযুক্তি লিমিটেড টানা তৃতীয় বারের মত মাইক্রোসফটের বর্ষসেরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৬, ১০ জুলাই ২০২১ | আপডেট: ১৬:১৭, ১০ জুলাই ২০২১

কর্পোরেট প্রযুক্তি লিমিটেড টানা তৃতীয় বারের মত বাংলাদেশের জন্য মাইক্রোসফটের বর্ষসেরা ‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার এর স্বীকৃতি লাভ করেছে। মাইক্রোসফট প্রযুক্তির উপর ভিত্তি করে গ্রাহকদের সমস্যাগুলোর সমাধান, উদ্ভাবন, প্রশিক্ষণ এবং এর বাস্তবায়নে শ্রেষ্ঠত্ব প্রদর্শনের জন্য কোম্পানিটি বিশ্বব্যাপী শীর্ষ মাইক্রোসফট পার্টনারদের মধ্যে সম্মাননা অর্জন করেছে। গত ৮ জুলাই মাইক্রোসফট কর্পোরেশন রেডমন্ড, ওয়াশিংটন থেকে এই স্বীকৃতির ঘোষণা দেয়।

কর্পোরেট প্রযুক্তি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইসরাত জাহান বলেন, “আমরা গ্রাহকভিত্তিক কোম্পানি এবং গ্রাহকরাও আমাদের এই বিশাল অর্জনের অংশীদার। আমরা আমাদের সকল শুভাকাঙ্ক্ষী, গ্রাহক, সহযোগী প্রতিষ্ঠান এবং গণমাধ্যমকে জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।“ আগামীতে এই সাফল্যর ধারাবাহিকতা ধরে রাখার জন্য সবাইকে পাশে থাকার আহবান জানান তিনি।

বিশ্বব্যাপী ১০০ টির বেশি দেশের ৪ হাজার ৪ শত প্রতিযোগীর মধ্য থেকে বিভিন্ন বিভাগে পুরস্কারের জন্য বিজয়ী নির্বাচন করা হয়। কর্পোরেট প্রযুক্তি লিমিটেড বাংলাদেশে অসাধারণ প্রতিনিধিত্ব করার পাশাপাশি তাদের দক্ষ সল্যুশন এবং বিশেষজ্ঞ সেবা প্রদানের স্বীকৃতি স্বরুপ অর্জন করে এই পুরস্কার।

রডনি ক্লার্ক, চ্যানেল বিক্রয় এবং চ্যানেল চিফ, মাইক্রোসফ্ট বলেন, “These remarkable partners have displayed a deep commitment to building world-class solutions for customers—from cloud-to-edge—and represent some of the best and brightest our ecosystem has to offer.”

প্রতি বছর বিশ্বব্যপী মাইক্রোসফ্ট ভিত্তিক সমাধানের বিকাশ ও বিতরণ করার জন্য মাইক্রোসফ্ট পার্টনারদের ‘'মাইক্রোসফ্ট পার্টনার অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড স্বীকৃতি দিয়ে আসছে। বিশ্বের মাত্র ছয়টি প্রতিষ্ঠান টানা তিন বছর এই পুরষ্কার জিতেছে।

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে তথ্য প্রযুক্তি খাতে দক্ষ জনবল গড়ার লক্ষে ফ্রি মাইক্রোসফট ক্লাউড স্কিল প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করছে কর্পোরেট প্রযুক্তি লিমিটেড। গত ৪ মে প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বাংলাদেশ হই-টেক পার্ক কর্তৃপক্ষ এবং কর্পোরেট প্রযুক্তি লিমিটেড এর যৌথভাবে পরিচালিত ফ্রি মাইক্রোসফট ক্লাউড স্কিল প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করে। এই কার্যক্রমের আওতায় বাংলাদেশের ৫০০০ তরুণ-তরুনী এবং আইটি প্রফেশনালদের মাইক্রোসফট এর ক্লাউড স্কিল এর উপর প্রশিক্ষণ প্রদান করা হবে।

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি