ঢাকা, রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:০১:২৬

Ekushey Television Ltd.

কামাল হোসেনের সামনে বিষধর সাপের নগ্ন ফনা : আওয়ামী লীগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:০২ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০২:২১ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার

জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের সামনে এখন বিষধর সাপের নগ্ন ফনা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডিতে সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
এ সময় তারেক রহমানের সঙ্গে সখ্যতা করা আর বিষধর সাপের সঙ্গে প্রণয় আবদ্ধ হওয়া একই কথা উল্লেখ করে আব্দুর রহমান বলেন, ‘বিএনপি নেতাদের ফাঁস হওয়া ফোনালাপে একের পর এক ষড়যন্ত্রের চিত্র পরিস্ফূট হচ্ছে। গতকাল গণমাধ্যমে প্রকাশিত গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু ও বিএনএফ নেতা শওকতের ফাঁস হওয়া ফোনালাপে পলাতক দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমান কর্তৃক কামাল হোসেনকে হত্যার ষড়যন্ত্রের বিষয়টি উন্মোচিত হয়েছে।’

‘পুলিশ প্রশাসনের সঙ্গে অশোভন আচরণ করার পরও গতকাল ফোন আলাপ ফাঁস হওয়ার সঙ্গে সঙ্গে প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। যার মধ্য দিয়ে পুলিশ প্রশাসন পেশাদারিত্বের পরিচয় দিয়েছে বলে জানান আওয়ামী লীগের এই নেতা।


এ সময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আন্তর্জাতিক সন্ত্রাসবাদের অন্যতম পৃষ্ঠপোষক ও মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ জন বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপি-জামায়াত জোট নির্বাচন সামনে রেখে ভয়াবহ ষড়যন্ত্রে লিপ্ত হবে দাবি করে আব্দুর রহমান বলেন, ‘আগামীকাল সারাদেশে নৈরাজ্য সন্ত্রাস ও সহিংসতার সৃষ্টি করতে করতে পারে। এমনকি ভুয়া ব্যালট পেপার ছাপিয়ে, একটি ভুয়া ভিডিও তৈরি করে তারা নিজেরা গুজব সৃষ্টি করতে পারে। বিএনপি-জামায়াত ঐক্যফ্রন্ট হলো অন্ধকারের শক্তি, এই অন্ধকারের অপশক্তি ক্ষমতায় গেলে কী হবে তা বাংলাদেশের মানুষ ভালো করে জানেন।’

‘বিএনপি-জামায়াতের মধ্যে চরম হতাশা ও নিরাশার পাশাপাশি এক ধরনের হিংস্রতা লক্ষ করা যাচ্ছে’ উল্লেখ করে আব্দুর রহমান বলেন, ‘সর্বত্রই নির্বাচনের আমেজ উৎসবমুখরতা। কিন্তু দেশের মানুষের মধ্যে যখন উৎসব ও উদ্দীপনা বিরাজ করছে তখন বিএনপি জামাতের মধ্যে চরম হতাশা ও নিরাশার পাশাপাশি এক ধরনের হিংস্রতা লক্ষ করা যাচ্ছে। নিশ্চিত পরাজয়ের আশঙ্কায় বিএনপি দিকভ্রান্ত নাবিকের মতো পথ খুঁজে ফিরছে। পাশাপাশি আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের সমর্থকদের ওপর আক্রমণ অব্যাহত রেখেছে।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আওলাদ হোসেন প্রমুখ।

আরকে//



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি