ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

গুণীজন সম্মাননা পেলেন লেখক মিজানুর রহমান

প্রকাশিত : ১৬:৩২ ২ এপ্রিল ২০১৯

‘আন্তজনপদ গুণীজন স্বীকৃতি ও সংবর্ধনা’ লাভ করেছেন লেখক মিজানুর রহমান মিথুন। তার নিজ জেলা পিরোজপুরের ভান্ডারিয়ার সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘আজাহার শিকদার মোমোরিয়াল পাবলিক লাইব্রেরি অ্যান্ড মুসলিম কালচারাল সেন্টার’ থেকে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়েছে।

সম্প্রতি মিজানুর রহমান মিথুনের গ্রামের বাড়ি পিরোজপুরের ভান্ডারিয়ার পশারীবুনিয়া শিকদারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক অনুষ্ঠানে এ সম্মাননা দেওয়া হয়।

‘আন্তজনপদ গুণীজন স্বীকৃতি ও সংবর্ধনা’ প্রাপ্তিতে আনন্দ প্রকাশ করে মিজানুর রহমান মিথুন বলেন, ‘লেখক হিসেবে জন্মভিটার প্রকৃতজনের কাছ থেকে এমন স্বীকৃতিপ্রাপ্তি আমার লেখালেখি জীবনের পথ পরিক্রমায় আমাকে সীমাহীন তৃপ্তি এনে দিয়েছে।’

মিজানুর রহমান মিথুনের প্রকাশিত গ্রন্থের মধ্যে রয়েছে ‘তিনি আমাদের জাতির পিতা’, ‘তোমাদের জন্য বঙ্গবন্ধু স্বপ্নজয়ী সেরা মানুষ’, ‘রাসেল তুমি ফিরে এসো’, ‘নতুন সপ্তাশ্চার্য’, ‘যুগে যুগে সপ্তাশ্চার্য’, ‘যে ভূতটা বই পড়তে এসেছিলো’, ‘ফার্স্ট গার্ল সেকেন্ড বয়’, ‘ফুল বালিকা’, ‘ট্যালেন্টপুল টমি’, ‘মিষ্টি মেয়ে টুকটুকি’, ‘বৃষ্টির সাথে দেখা’, ‘হৃদয়ে হৃদয়ে বঙ্গবন্ধু’, ‘ক্লাসের বাইরে একদল দুষ্টু’, ‘মেঘলা আকাশ’, ‘আমাদের পতাকা’, ‘ব্যাক বেঞ্চার’, ‘স্কুলের সাহসী ছেলেটি’, ‘তোমাদের জন্য জন্য বঙ্গবন্ধু স্বপ্নজয়ী সেরা মানুষ’।

তাঁর প্রসঙ্গে সাহিত্যিক-সাংবাদিক দীপংকর দীপক বলেন, ‘মিজানুর রহমান মিথুন একজন নিভৃতচারী, স্বলভাষী ও শেকড় সন্ধানী লেখক। ব্যক্তি জীবনেও তিনি অত্যান্ত ধৈর্যশীল, সংগ্রামী, বন্ধুসুলভ ও পরোপকারী। তার এ সম্মাননা প্রাপ্তিতে তরুণ লেখক সমাজ দারুন খুশি। তার জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।’

কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি