ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

চাঁদে যাওয়ার বান্ধবী খুঁজছেন জাপানি ধনকুবের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৩ ১৩ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৫:৪৩ ১৩ জানুয়ারি ২০২০

চাঁদে প্রথম পর্যটন প্রকল্প স্পেসএক্সের সাথে চাঁদে যাচ্ছেন জাপানি ধনকুবের ইয়োসাকু মাইজাওয়া। চাঁদ ভ্রমণে তিনি একজন নারী সঙ্গী খুঁজছেন। টুইটারে পোস্ট করা এক বার্তায় তিনি লিখেছেন, ‘চাঁদের যাওয়ার জন্য আপনি কি প্রথম নারী হতে পারেন না?’

রয়টারের খবর সূত্রে জানা যায়, জাপানি টেলিভিশন অ্যাবেমা টিভির জন্য ‘ফুল মুন লাভারস’ নামে নতুন একটি ডকুমেন্টারি বানাতে ২০২৩ সালে চাঁদের উদ্দেশ্যে পাড়ি দেবেন মাইজাওয়ার। এই চন্দ্রযাত্রায় ৪৪ বছর বয়সী জাপানী ফ্যাশন টাইকুন ইয়োসাকু হবেন প্রথম কোনো বেসামরিক নভোচারী।

যেসব নারী ইয়োসাকুর সঙ্গী হতে চান, তাদের জন্য এ মাসের ১৭ তারিখ পর্যন্ত আবেদনপত্র গ্রহণের দিন ধার্য করা হয়। আবেদনকারীদের মধ্য থেকে নিজের জন্য একজন বান্ধবীকে চূড়ান্ত করবেন তিনি। তবে একটি শর্ত আছে, আবেদনকারীর বয়স ২০ এর উপরে এবং সিঙ্গেল হতে হবে।

আবেদনকারীদের উদ্দেশ্যে তিনি লেখেন, ‘নিসঙ্গতা ও শূন্যতার অনুভূতি ধীরে ধীরে আমাকে গ্রাস করায়, একটা বিষয়ে ভেবেচিন্তে আমি মনস্থির করেছি। তাহল, একজন নারীকে ভালোবেসে যাওয়া।'

তিনি আরও লেখেন, ‘আমি একজন ‘জীবনসঙ্গী’ খুঁজে পেতে চাই। পৃথিবী থেকে অনেক দূরে বসে আমি চিৎকার করে জানিয়ে দিতে চাই আমাদের ভালোবাসার কথা।’

এর আগে, তার ২৭ বছর বয়সী অভিনেত্রী বান্ধবী আয়ামে গোরিকির সঙ্গে ছাড়াছাড়ি হবার পরই তিনি চাঁদে যাওয়ার সঙ্গী চেয়ে নিজের ওয়েবসাইটে প্রচারণা চালfন।

তিনি ওই ঘোষণায় আরও জানিয়েছেন, তার সঙ্গীকে অবশ্যই ইতিবাচক মনোভাবের হতে হবে। মহাকাশে যাওয়ার ইচ্ছা থাকতে হবে, অবশ্যই এমন হতে হবে যে পৃথিবীর শান্তি কামনা করে।

তবে, জাপানী হার্ডকোর পাংকরক ব্যান্ডের ড্রামার থেকে ধনকুবের বনে যাওয়া ইয়োসাকু মাইজাওয়া বিভিন্ন সময় চাঞ্চল্যকর ঘোষণা দিয়ে আলোচনায় থাকার চেষ্টা করেন বলে জানিয়েছে জাপানের মিডিয়া এনালিস্টরা।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি