ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

চিরনিদ্রায় শায়িত হলেন লে.কর্নেল আনোয়ারুল আজীম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৫ ১০ জুলাই ২০২০ | আপডেট: ২৩:২৩ ১০ জুলাই ২০২০

চট্টগ্রাম সেনানিবাসে চিরনিদ্রায় শায়িত হলেন লেফটেন্যান্ট কর্নেল আনোয়ারুল আজীম হেলাল। শুক্রবার সকাল ১০টায় চট্টগ্রাম সেনানিবাসে নামাজে জানাজা ও পরবর্তীতে যথাযোগ্য মর্যাদায় দাফন সম্পন্ন হয়।

এসময় লেফটেন্যান্ট কর্নেল আনোয়ারুল আজীমের পিতা মাস্টার আজিজ উল্লাহ বি.এ ও তার আরেক সন্তান আনিসুজ্জামান টিটুসহ নিকটাত্মীয়রা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, লেফটেন্যান্ট কর্নেল আনোয়ারুল আজীম গতকাল বৃহস্পতিবার (৯ জুলাই) সকাল ৯টা ৩৫ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) মৃত্যুবরণ করেন। দীর্ঘ একমাস করোনার সঙ্গে লড়াই করে অবশেষে মৃত্যুর কাছে হার মানেন এই সেনা কর্মকর্তা। তাঁর মৃত্যুতে জন্মস্থান সন্দ্বীপসহ চট্টগ্রাম-ঢাকায় শোকের ছায়া নেমে আসে। তাঁকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিকটাত্মীয়, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষীরা আবেগঘন স্মৃতিচারণ করেন। শেষ বিদায়ে দোয়া ও ভালোবাসা জানান তারা। গতকাল দুপুরে সকল আনুষ্ঠানিকতা শেষে ঢাকা সিএমএইচ থেকে লাশ নিয়ে যাওয়া হয় চট্টগ্রাম সেনানিবাসে।

ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত পরোপকারী মানুষ ছিলেন। তিনি পিতা-মাতা, তিন ভাই, স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নের  সাবেক জননন্দিত চেয়ারম্যান মাস্টার আজিজ উল্লাহ'র দ্বিতীয় সন্তান।

এছাড়া ১৯৯৯ সালে কর্নেল আজীমের বড়ভাই ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। এদিকে মাস্টার আজিজ উল্লাহ বি.এ তাঁর জীবদ্দশায় দুই সুযোগ্য ছেলেকে হারিয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন। কর্নেল আজীমের ছোটভাই আনিসুজ্জামান টিটু প্রয়াত ভাইয়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি