ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

জামিন পেলেন বাফুফের কিরণ

প্রকাশিত : ১৬:০০ ১৯ মার্চ ২০১৯ | আপডেট: ১৬:৫৮ ১৯ মার্চ ২০১৯

জামিন পেলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে দায়ের করা মামলায় জামিন পেলেন তিনি।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী ১০ হাজার টাকা মুচলেকায় আগামী ২ এপ্রিল পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। কিরণের আইনজীবী লিয়াকত হোসেন জামিনের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

এর আগে গত শনিবার ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান জামিন নামঞ্জুর করে কিরণকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সে দিন থেকে কারাগারেই ছিলেন তিনি। জামিন পাওয়ায় ও বিরুদ্ধে অন্য কোনও মামলা না থাকায় তার মুক্তিতে আর কোনও বাধা রইল না।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ৮ মার্চ বাফুফের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ফুটবল সংগঠকদের নিয়ে মানহানিকর বক্তব্য দেন কিরণ।

পরে কিরণের এমন বক্তব্য বেসরকারি টেলিভিশন, পত্রিকা ও অনলাইনে প্রকাশিত হলে তার এ বক্তব্যে বাদীর ৫০ কোটি টাকার মানহানি হয়েছে মর্মে গত মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালতে একটি মানহানি মামলা করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স।

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি