ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১১:৩৪:৪৩

Ekushey Television Ltd.

নতুন বছরে সব অশুভ শক্তিকে প্রতিহত করার আহবান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:০৭ পিএম, ১৪ এপ্রিল ২০১৮ শনিবার | আপডেট: ০৩:১০ পিএম, ১৪ এপ্রিল ২০১৮ শনিবার

নতুন বছরে দেশবিরোধী সব অশুভশক্তিকে প্রতিহত করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, দেশবিরোধী একটি চক্র এখনও ষড়যন্ত্র করছে। জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিরোধ করতে হবে। শনিবার সকালে রাজধানীর পুরান ঢাকার ভিক্টোরিয়া পার্কে মহানগর আওয়ামী লীগ আয়োজিত শোভাযাত্রা উদ্বোধনকালে তিনি এই আহ্বান জানান।
ওবায়দুল কাদের বলেন, বাঙালি জাতির বীরত্বগাথা ইতিহাসে যেমন রয়েছে, তেমনি রয়েছে বিশ্বাসঘাতকের ইতিহাসও। বিশ্বাসঘাতক চক্র বারবার বাঙালির বীরত্বগাথার ইতিহাস কেড়ে নিতে চেয়েছে। এখনও একটি চক্র বীরত্বগাথার ইতিহাস মুছে ফেলার ষড়যন্ত্র করছে। তাদের প্রতিরোধ করতে হবে। নতুন বছরে যেন কোনো অশুভশক্তি ষড়যন্ত্র করতে না পারে, সে লক্ষ্যে সবাইকে সতর্ক থাকতে হবে।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তারুণ্যের যে উচ্ছ্বাস আমরা দেখতে পাচ্ছি। আমাদের বিশ্বাস তারুণ্য সাম্প্রদায়িক অশুভশক্তির মোকাবিলা করে বিপন্ন মানবতার প্রতীক বাঙালির বিশ্বাসের ঠিকানা জননেত্রী শেখ হাসিনাকে আগামী নির্বাচনে বিজয়  এনে দিয়ে অসাম্প্রদায়িক চেতনায় দেশকে এগিয়ে নিয়ে যাবে।
এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।
/এআর /



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি