ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

পুলিশে করোনা জয়ীর সংখ্যা ১১০০ পেরোলো  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৫ ২৬ মে ২০২০

দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে উচ্চশ্রেণি, প্রশাসন থেকে আমলা কেউই রেহাই পাচ্ছেন না প্রাণঘাতি করোনা ভাইরাসের কবল থেকে। যার বড় একটি অংশ ছড়িয়েছে পড়েছে মাঠের সম্মুখযোদ্ধা পুলিশ বাহিনীতে। 

আজ মঙ্গলবার দুপুরে পুলিশের কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় নতুন করে পুলিশের ১৫২ সদস্যের দেহে করোনার সংক্রমণ পাওয়া গেছে। এতে করে এ বাহিনীতে আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৫৩ জনে দাঁড়িয়েছে।

এ সংখ্যা রাজধানী ঢাকাসহ সারাদেশের সকল পুলিশ ইউনিটের। এছাড়া সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন এখন পর্যন্ত ১ হাজার ১১৯ জন। আর করোনার শিকার হয়ে প্রাণ হারিয়েছেন ১৪ পুলিশ সদস্য। 

পুলিশ সদর দপ্তর জানায়, কেন্দ্রিয় পুলিশ হাসপাতালের উন্নত ও মানসম্মত চিকিৎসায় দ্রুত সুস্থ হচ্ছেন আক্রান্তরা। পুলিশে করোনার সংক্রমণ ঝুঁকি কমাতে বাহিনী প্রধান ড. বেনজীর আহমেদের নির্দেশে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালসহ একটি বেসরকারি হাসপাতাল ভাড়া নেয়া হয়েছে। 

এছাড়া, করোনা আক্রান্ত পুলিশ কর্মকর্তাদের দেখভালে উচ্চপদস্থ পরিদর্শন টিম গঠন করেছেন আইজিপি। নিয়মিত পুলিশ সদস্যদের খোঁজখবরও রাখছেন তিনি।  

এদিকে দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ২১ জন। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা ৫২২ জনে ঠেকেছে। একইসময়ে আক্রান্ত হয়েছেন ১ হাজার ১১৬ জন। এ নিয়ে দেশে করোনাক্রান্ত রোগীর সংখ্যা ৩৬ হাজার ৭৫১ জনে দাঁড়িয়েছে। 

এআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি