ঢাকা, বুধবার   ২২ জানুয়ারি ২০২০, || মাঘ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

‘৯ বছর ফিরিয়ে দাও’ দাবিতে

প্রেমিকার বাড়িতে প্রেমিকের অনশন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৩ ২৮ নভেম্বর ২০১৯ | আপডেট: ১২:৪৪ ২৮ নভেম্বর ২০১৯

দীর্ঘ ৯টি বছর প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন এক প্রেমিক জুটি। এরপর যখন প্রেমিক বিয়ের প্রস্তাব দিলেন, তখন এই প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রেমিকা। কোন মতে প্রেমিকাকে বিয়েতে রাজি করাতে পারলেন না প্রেমিক। এক পর্যায়ে বাধ্য হয়ে সম্পর্কের ৯ বছর ফিরিয়ে দেওয়ার দাবিতে প্রেমিকার বাড়ির সামনে অনশনে বসে যান ওই যুবক।

ঘটনাটি ভারতের বাঁকুড়ার বিষ্ণপুরে কাটানধার এলাকার। গত মঙ্গলবার ‘৯ বছর ফিরিয়ে দাও’ লেখা প্ল্যাকার্ড হাতে নিয়ে অনশনে বসে যান ওই যুবক। ভারতীয় গণমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়, প্রেমিক রকি রজক বিষ্ণুপুরের কুরবানতলার বাসিন্দা। 

অনশনরত রকির দাবি, স্কুলে পড়ার সময়ই তার সঙ্গে আলাপ হয় বিষ্ণপুরের ওই তরুণীর সঙ্গে। ধীরে ধীরে সম্পর্ক গড়ে ওঠে দুজনের মধ্যে।  পারিবারিক সমস্যার কারণে নিজের পড়াশোনা বেশিদিন চালিয়ে নিয়ে যেতে পারেননি বলে তিনি জানান। স্কুলে যাওয়া বন্ধ করে ফলের ব্যবসা শুরু করেন। তবে নিজে পড়াশোনা চালিয়ে যেতে না পারলেও প্রেমিকার পড়াশোনায় সবরকম সাহায্য করেন রকি।

রকির বক্তব্য, প্রেমিকাকে উচ্চশিক্ষিত করতে ফল ব্যবসা করে নানাভাবে সাহায্য করে গেছেন তিনি। কিন্তু আচমকাই মাস দুয়েক আগে তার সঙ্গে সবরকম যোগাযোগ বন্ধ করে দেন প্রেমিকা। তিনি জানতে পারেন, প্রেমিকাকে অন্যত্র বিয়ের দেওয়ার চিন্তাভাবনা করছে তার পরিবার।

কোন উপায় না পেয়ে মঙ্গলবার দুপুর থেকে প্রেমিকার বাড়ির সামনে অনশনে বসে যান প্রেমিক রকি রজক। হাতে প্লাকার্ড আর সেই সঙ্গে দুজনের একসঙ্গে কাটানো মুহূর্তের বহু ছবি।

এদিকে প্রেমের এই সম্পর্ক অস্বীকার করে প্রেমিকার পরিবার দাবি করেছে, ওই যুবকের সঙ্গে তাদের মেয়ের কোনো সম্পর্ক ছিল না। বরং রকি রজকই নাকি উত্ত্যক্ত করতেন ওই তরুণীকে। তবে পড়াশোনায় সাহায্যের ব্যাপারে মেয়ের পরিবার থেকে কিছু বলা হয়নি।

এএইচ/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি