ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০, || চৈত্র ২৬ ১৪২৬

Ekushey Television Ltd.

বইমেলায় পলাশ মাহবুবের ৪ বই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫২ ১৫ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৩:০৩ ১৫ ফেব্রুয়ারি ২০২০

পলাশ মাহবুবের চার বইয়ের প্রচ্ছদ

পলাশ মাহবুবের চার বইয়ের প্রচ্ছদ

পলাশ মাহবুব। কথাসাহিত্যিক, টিভি নাট্যকার। প্রায় দুই দশক ধরে লিখছেন ছড়া, প্রেমাণুকাব্য, রম্য, গল্প, উপন্যাস, শিশুতোষসহ সাহিত্যের সকল ধারায়। অমর একুশে গ্রন্থমেলা ২০২০ এ সিরিজ হিসেবে পলাশ মাহবুবের ‘লজিক লাবু’ ইতোমধ্যেই শিশু-কিশোর পাঠকদের মধ্যে দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

এ বইমেলায় প্রকাশিত হয়েছে ‘লজিক লাবু’ সিরিজের চার নম্বর উপন্যাস ‘গুপ্তবাবুর গুপ্তধন’। সিরিজের অন্য বইগুলোর মতো ‘গুপ্তবাবুর গুপ্তধন’ও টানটান হাস্যরস আর মজাদার ঘটনার মিশেলে ভরপুর। 

‘লজিক লাবু’ সিরিজের অন্য বইগুলো হচ্ছে- বাবুদের বাজিমাত, সিন্দুকের সন্ধানে ও লজিক লাবু। ‘লজিক লাবু’ সিরিজ প্রকাশ করেছে পাঞ্জেরী পাবলিকেশন্স।

পলাশ মাহবুব

শিশু ও কিশোরদের জন্য ‘ইচ্ছেবুড়ি’ সিরিজ। এই সিরিজটিও ভীষণ পছন্দ করেছে শিশু ও কিশোররা। এবারের মেলায় প্রকাশিত হয়েছে ইচ্ছেবুড়ি সিরিজের ২য় বই ‘ইচ্ছেবুড়ির উপস্থিত বুদ্ধি’। এই সিরিজের প্রধান চরিত্র ‘ইচ্ছে’ নামের এক ছোট্ট মেয়ে। পাকা পাকা কথা আর দারুণ দারুণ সব বুদ্ধিমত্তার কারণে সবাই তাকে ‘ইচ্ছেবুড়ি’ নামে ডাকে। ইচ্ছেবুড়ি সিরিজের প্রকাশকও পাঞ্জেরী পাবলিকেশন্স।

এছাড়া কিশোরদের জন্য প্রকাশিত হয়েছে পলাশ মাহবুবের ‘চলতি পথে অ্যাডভেঞ্চার’ নামে একটি মজার গল্পের বই। আর দুর্দান্ত প্রচ্ছদ এবং ইলাস্ট্রেশনে ভরা ছড়ার বই ‘কুক্কুরু কু’। এই বই দুটিও পাওয়া যাবে বইমেলায় পাঞ্জেরীর ১৯ নম্বর প্যাভিলিয়নে।

এমএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি