ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

বিটিসিএল-বিটিসিএল ১৫০ টাকায় কথা বলুন সারা মাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২০ ৩১ অক্টোবর ২০১৯

বাংলাদেশের টেলিযোগাযোগ খাতের নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির অক্টোবর ২০১৫ সালের হিসাব অনুযায়ী, সরকারি প্রতিষ্ঠান বিটিসিএলের গ্রাহক রয়েছে সাড়ে সাত লাখ। তবে গত চার বছরে সেটি আরও দুই লাখ কমে এখন দাঁড়িয়েছে সাড়ে পাঁচ লাখে। অর্থাৎ প্রতিবছর প্রায় ৫০ হাজার গ্রাহক হারাচ্ছে সংস্থাটি।

এমন অবস্থায় গ্রাহকদের আকৃষ্ট করতে মাসিক লাইন রেন্ট তুলে দিয়ে মাসে ১৫০ টাকায় ইচ্ছামতো কথা বলার সুযোগ চালু করে কোম্পানিটি।

বর্তমানে বিটিসিএল থেকে বিটিসিএল ফোনে ১৫০ টাকা ফ্ল্যাট রেট চালু রয়েছে। প্রতিমাসে ভ্যাটসহ প্রায় ১৭৫ টাকা গ্রাহকদের দিতে হবে, বিনিময়ে তারা ইচ্ছামতো যে কোনও বিটিসিএল নম্বরে কথা বলতে পারছেন। গত ১৬ আগস্ট থেকে এই সুবিধাটি চালু হয়।

শুধু তাই নয়, বিটিসিএল থেকে অন্য অপারেটরে কলরেটও রয়েছে সুবিধা। প্রতিমিনিট ৫২ পয়সায় কথা বলা যায়। পূর্বে কলরেট ৮০ পয়সা ছিল।

গ্রাহকসেবা নিশ্চিত করতে বিদ্যমান জনবলকে আধুনিক প্রযুক্তি উপযোগী করে তৈরি, বিটিসিএলকে জনবান্ধব ও লাভজনক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে লাগসই কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করা হচ্ছে বলেও জানিয়েছে প্রাতিষ্ঠানিক সূত্র। অটোমেশন পদ্ধতিতে ঘরে বসেই যাতে গ্রাহকরা সেবা পেতে পারেন এ বিষয়ে কাজ করছে তারা।

একে//

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি